ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কক্সবাজারে ওয়ালটনের ‘ক্লিন সি, সেভ সি’ কর্মসূচি পালিত

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৮, ১৬ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কক্সবাজারে ওয়ালটনের ‘ক্লিন সি, সেভ সি’ কর্মসূচি পালিত

ক্রীড়া প্রতিবেদক : সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ‘ক্লিন সি, সেভ সি’ স্লোগানকে সামনে রেখে বছরে বেশ কয়েকবার সুবিধাজনক সময়ে কক্সবাজার সমুদ্র সৈকত পরিস্কার-পরিচ্ছন্ন রাখার কর্মসূচি পালন করে ওয়ালটন গ্রুপ। এর মধ্য দিয়ে দর্শনার্থী ও অন্যদের সমুদ্র সৈকত পরিস্কার করতে ও পরিচ্ছন্ন রাখতে উৎসাহিত করা হয়। বাড়ানো হয় সচেতনতা। এবারও তার ব্যতিক্রম হয়নি।

আজ শুক্রবার সকালে সৈকতের লাবনী পয়েন্ট থেকে শুরু করে সুগন্ধা হয়ে কলাতলী পয়েন্ট পর্যন্ত এলাকা জুড়ে সচেতনতামূলক র‌্যালি করা হয়। সমুদ্র পরিস্কার রাখুন, সমুদ্রের নির্মল পরিবেশ বজায় রাখুন, সমুদ্র বাঁচান- এই স্লোগান সম্বলিত লিফলেট সমুদ্র সৈকতে বেড়াতে আসা দর্শনার্থীদের মধ্যে বিতরণ করা হয়।



র‌্যালিতে অংশগ্রহণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থা, ট্যুরিস্ট পুলিশ, বিচ ম্যানেজমেন্ট কমিটির কর্মকর্তাগণ সহ অন্যান্যরা। শীর্ষস্থানীয় ক্রীড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের এমন কর্মসূচিকে সাধুবাদ জানান উপস্থিত সবাই।

এই কর্মসূচির বিষয়ে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ‘সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা প্রতি বছরই নির্দিষ্ট কিছু সময়ে এই কর্মসূচি পালন করে থাকি। এবারও তার ব্যতিক্রম হয়নি। এর মধ্য দিয়ে আমাদের দেশি পর্যটক ও অন্যদের সমুদ্র সৈকত পরিচ্ছন্ন করতে ও রাখতে উৎসাহিত করার চেষ্টা করছি। সবাইকে সম্পৃক্ত করার মাধ্যমে জনসংযোগ করে সচেতনতা বাড়ানোর চেষ্টা করি। যাতে সৃষ্টিকর্তার অনন্য এক দান আমাদের সবার প্রিয় কক্সবাজার সমুদ্র সৈকত আরো বেশি পরিস্কার-পরিচ্ছন্ন থাকে। দেশি-বিদেশি পর্যটকদের আরো বেশি আকৃষ্ট করে। ভবিষ্যতেও আমরা এই ধরণের কর্মসূচি অব্যাহত রাখার চেষ্টা করব।’



এই কর্মসূচির সহায়তায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।




রাইজিংবিডি/ঢাকা/১৬ নভেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়