ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বলিউডে পূজা বেদির মেয়ে আলিয়া

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৭, ১৮ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বলিউডে পূজা বেদির মেয়ে আলিয়া

পূজা বেদি ও আলিয়া ফার্নিচারওয়ালা

বিনোদন ডেস্ক : সামাজিক যোগাযোগমাধ্যমে আকর্ষণীয় ছবি পোস্ট করে ইতোমধ্যে নজর কেড়েছেন বলিউড অভিনেত্রী পূজা বেদির মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। এবার বলিউডে পা রাখতে চলেছেন তিনি।

সাইফ আলী খান অভিনীত পরবর্তী সিনেমা জওয়ানি জানেমন। সিনেমাটিতে এ অভিনেতার মেয়ের চরিত্রে দেখা যাবে আলিয়াকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে। এর আগে নিতিন কাক্কর পরিচালিত সিনেমাটিতে সাইফের মেয়ের চরিত্রে সারা আলী খানকে দেখা যেতে পারে বলে শোনা যায়।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘নিতিন কাক্করের সিনেমাটিতে আলিয়া ফার্নিচারওয়ালাকে নেয়া হচ্ছে। তিনি জওয়ানি জানেমন সিনেমার চিত্রনাট্য খুবই পছন্দ করেছেন। সাইফ আলী খানের সঙ্গে কাজ করার ব্যাপারেও তিনি বেশ উচ্ছ্বসিত।’

সিনেমায় সাইফকে ৪০ বছর বয়সি এক ব্যক্তির ভূমিকায় দেখা যাবে। হঠাৎ করে জানতে পারবেন তিনি এক তরুণীর বাবা। এমন গল্প নিয়ে সিনেমাটি তৈরি হচ্ছে। বাবা-মেয়ের মধ্যে যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকে তা সিনেমাটিতে তুলে ধরা হবে। খুবই কৌতুকপূর্ণ এবং একই সঙ্গে বেদনাদায়ক বিষয়গুলো এতে দেখানো হবে। সিনেমাটিতে একটি বার্তাও থাকবে বলে জানা গেছে।

আলিয়া ফার্নিচারওয়ালা মুম্বাইয়ের যমনাবাই নারসি স্কুলে পড়াশোনা করেছেন। নিউ ইয়র্ক ইউনিভার্সিটি থেকে সিনেমা পরিচালনার প্রশিক্ষণ নিয়েছেন। এছাড়া নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমি থেকে অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/১৮ নভেম্বর ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়