ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সুয়ারেজের জন্য ধৈর্য ধরছে বার্সা

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৯, ২৩ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুয়ারেজের জন্য ধৈর্য ধরছে বার্সা

ক্রীড়া ডেস্ক: সব প্রতিযোগিতায় নিজেদের শেষ চার ম্যাচে প্রতিপক্ষের জালে দুটির বেশি গোল করতে পারেনি বার্সেলোনা। দলের এমন দুঃসময়ে গোল খরায় ভুগছেন দলটির তারকা খেলোয়াড় লুইস সুয়ারেজও। কাতালান ক্লাবটি হয়ে শেষ পাঁচ ম্যাচে জালের দেখা পাননি উরুগুইয়ান এ তারকা। তবে আক্রমণ ভাগের এ তারকার কাছ থেকে সেরাটা পেতে বার্সা ধৈর্য্য ধরছে বলে জানিয়েছেন কোচ আর্নেস্তো ভালভার্দে।

উয়েফা চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর প্রথম লেগে লিঁওর বিপক্ষে গোলশূন্য ড্র করেছে বার্সা। দলকে এমন বাজে সময় থেকে উদ্ধার করতে ব্যর্থ হচ্ছেন লুইস সুয়ারেজও। কাতালান ক্লাবটির জার্সি গায়ে ২৩১ ম্যাচে ১৬৮ গোল করেছেন সুয়ারেজ। বার্সার সর্বকালের পঞ্চম সেরা এ গোলদাতার কাছে প্রত্যাশাটাও বেশি ভক্তদের। তাই সম্প্রতি ফর্মে না থাকলেও তার কাছ থেকে গোল পেতে বার্সা অপেক্ষায় রয়েছে বলে জানিয়েছেন ক্লাবটির কোচ।

‘প্রতিটি ম্যাচেই সুয়ারেজ আমাদের প্রতিশ্রুতি দেন। তাকে ছাড়া ভালো করাটা কঠিন। কিছু সময় বড় নামগুলোর ওপর নজর থাকে। সুয়ারেজের ক্ষেত্রেও ব্যাপারটা তেমন। কেননা অতীতে দুর্দান্ত সব গোল করে সে জবাব দিয়েছে। শেষ দুটি ম্যাচেও গোলের জন্য তার পরিস্কার সুযোগ তৈরি হয়েছিল। আমাদের ধৈর্য্য ও অধ্যাবসয়ায়ের প্রয়োজন রয়েছে। যেমনটা সে করছে। আমি নিজে এবং অন্যরাও ধৈর্য্য ধরছি। কারন সে অসাধারণ একজন খেলোয়াড়।’

চলতি মৌসুমে সব প্রতিযোগিতায় ১৬ গোল করেছেন সুয়ারেজ। এর মধ্যে গত অক্টোবরে রিয়াল মাদ্রিদের বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন তিনি। তবে গত মাসে নিজেকে খুঁজতে থাকা সুয়ারেজ জালের দেখা পেয়েছেন মাত্র একবার।




রাইজিংবিডি/ঢাকা/২৩ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়