ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্কুল ভলিবলে বারিধারা রাজউক ও স্কলাস্টিকা চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-২১ ৯:৩২:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৩-২১ ৯:৩২:৫৪ পিএম

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ‘ঢাকা মহানগরী স্কুল ভলিবল (বালক ও বালিকা) প্রতিযোগিতা ২০১৯’ আজ ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া এবারের এই প্রতিযোগিতার বালক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বারিধারা রাজউক স্কুল। আর বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে স্কলাস্টিকা স্কুল।

বালক বিভাগের ফাইনালে আজ বৃহস্পতিবার বারিধারা রাজউক ৩-০ সেটে সাউথব্রীজ স্কুল ধানমন্ডিকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। শহীদ বীর বিক্রম রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল ২-০ সেটে স্কলাস্টিকা স্কুলকে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করে। বালিকা বিভাগের ফাইনালে স্কলাস্টিকা স্কুল ৩-০ সেটে বিআইএসসি নির্ঝরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। গ্রীন হেরাল্ড ২-০ সেটে উত্তরা গার্লস স্কুলকে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করে।



ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন বিপ্লব বড়–য়া, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও উপ-দপ্তর সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান পানাম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অমল পোদ্দার। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, যুগ্ম সম্পাদকদ্বয় ও অন্যান্য কর্মকর্তাগণ।

গত ১৮ মার্চ ঢাকা মহানগরের স্কুলগুলো নিয়ে শুরু হয় এই প্রতিযোগিতা।



রাইজিংবিডি/ঢাকা/২১ মার্চ ২০১৯/আমিনুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge