ঢাকা, শনিবার, ৯ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

বঙ্গবন্ধু গোল্ডকাপের পঞ্চম আসরের ট্রফি উন্মোচন

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৯-২২ ৪:১৩:১৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-২২ ৮:০৯:৪০ পিএম
ছবি : ফিরোজ আলম

ক্রীড়া প্রতিবেদক : অক্টোবর মাসের ১ তারিখ পর্দা উঠবে বঙ্গবন্ধু গোল্ডকাপের পঞ্চম আসরের। গেল সপ্তাহে হয়েছে ড্র। প্রকাশ করা হয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পি মমতাজের গাওয়া থিম সং। এরপর নির্ধারিত হয়েছে সূচি। এবার যেটার জন্য ছয় জাতি নিজেদের সেরাটা দিয়ে লড়াই করবে সেই ট্রফি উন্মোচিত হল। আজ শনিবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মোচিত হয় বঙ্গবন্ধু গোল্ডকাপের ট্রফি।

সকালে ট্রফি উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক ও পর্যটন প্রতিমন্ত্রী শাহজাহান কামাল। বাংলাদেশ ফুটবল ফেডারেশন সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী ও কে-স্পোর্টসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ফাহাদ করিম। তাদের পাশাপাশি অংশগ্রহণকারী ছয় দলের অধিনায়ক উপস্থিত ছিলেন ট্রফি উন্মোচন অনুষ্ঠানে।

ট্রফি উন্মোচন অনুষ্ঠানে বঙ্গবন্ধু গোল্ডকাপের থিম সং গেয়ে শোনান সংসদ সদস্য ও জনপ্রিয় কন্ঠশিল্পী মমতাজ বেগম।

বঙ্গবন্ধু গোল্ডকাপের পঞ্চম আসর তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ভেন্যুগুলো হল সিলেট, কক্সবাজার ও ঢাকা। আগামী ১ থেকে ৬ অক্টোবর পর্যন্ত সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে গ্রুপ পর্বের ম্যাচগুলো। উদ্বোধনী দিনে মুখোমুখি হবে বাংলাদেশ ও লাওস। এরপর ৯ ও ১০ অক্টোবর দুটি সেমিফাইনাল হবে পর্যটন নগরী কক্সবাজারে। আর ১২ অক্টোবর ফাইনাল হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

এবারের আসরে বাংলাদেশ রয়েছে ‘বি’ গ্রুপে। যেখানে বাংলাদেশের প্রতিপক্ষ লাওস ও ফিলিপাইন। ‘এ’ গ্রুপের রয়েছে নেপাল, ফিলিস্তিন ও তাজিকিস্তান।




রাইজিংবিডি/ঢাকা/২২ সেপ্টেম্বর ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Walton AC