ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ঈদে আসছে নিষাদের ‘কলমিলতা’

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৩, ৩ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈদে আসছে নিষাদের ‘কলমিলতা’

কলমিলতা অ্যালবামের কাভার

বিনোদন ডেস্ক : ঈদ-উল-আযহা উপলক্ষে ঈগল মিউজিক প্রকাশ করতে যাচ্ছে তরুণ কণ্ঠশিল্পী নিষাদের প্রথম একক অ্যালবাম কলমিলতা। ফোক এবং আধুনিকসহ বিভিন্ন স্বাদের গানের সংমিশ্রণে তৈরি এই অ্যালবামটিতে গান রয়েছে মোট ৮টি। এর মধ্যে একটি ডুয়েট গানও রয়েছে, যেখানে সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন লিসপা লায়লা। 

 

অ্যালবামটির গীতিকার হিসেবে রয়েছেন লুৎফর হাসান, সোমেশ্বর অলি, ফিরোজ কবীর ডলার, এস. কে. সমীর ও শহিদুর রহমান। এর মধ্যে ৪টি গানের সুর করেছেন ফিরোজ কবীর ডলার, ২টি গানের সুর করেছেন লুৎফর হাসান, ১টি গানের সুর করেছেন সমীর এবং ১টি গানের সুর করেছেন প্রয়াত কণ্ঠশিল্পী ওস্তাদ মো. মোজাম্মেল হক। সবগুলো গানের সংগীতায়োজন করেছেন এস. কে. সমীর।

 

অ্যালবামটি সম্পর্কে কণ্ঠশিল্পী নিষাদ বলেন, ‘কলকাতার রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয় থেকে কণ্ঠ সঙ্গীতের ওপর উচ্চশিক্ষা গ্রহণের পর থেকেই আমার ইচ্ছা ছিল এমন একটা অ্যালবাম এর কাজ করবো। প্রায় অনেকদিন ধরেই অ্যালবামটির কাজ করে যাচ্ছি। তারই ফলস্বরূপ এবার ঈদে ঈগল মিউজিকের ব্যানারে প্রকাশিত হতে যাচ্ছে আমার কলমিলতা অ্যালবামটি। আশা করি আমার কষ্টের এই ফসল, শ্রোতাদেরকে ভিন্ন স্বাদ উপহার দেবে।’

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ সেপ্টেম্বর ২০১৫/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়