ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

উইলিয়ানের জোড়া গোলে ব্রাজিলের জয় (ভিডিও)

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০১, ১৪ অক্টোবর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উইলিয়ানের জোড়া গোলে ব্রাজিলের জয় (ভিডিও)

গোলের পর উইলিয়ানের উদযাপন

ক্রীড়া ডেস্ক : ২০১৮ রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বের শুরুটা দুঃস্বপ্নের মতো হয়েছিল পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলের। যেটা হয়তো ভুলে যেতে চাইবেন কার্লোস দুঙ্গা। গেল বৃহস্পতিবার চিলির কাছে ২-০ গোলে হেরে তাদের রাশিয়া মিশন শুরু হয়।

 

বুধবার সকালে বাছাইপর্বের দ্বিতীয় ম্যাচে ভেনেজুয়েলার মুখোমুখি হয় তারা। তবে এবার আর দুঃস্বপ্ন নয়। কাঙ্ক্ষিত জয়টিই তুলে নিয়েছে দুঙ্গার শিষ্যরা। ভেনেজুয়েলাকে হারিয়েছে ৩-১ গোলের ব্যবধানে। ব্রাজিলের হয়ে জোড়া গোল করেছেন চেলসি তারকা উইলিয়ান। অপর গোলটি করেছেন রিকার্ডো অলিভেইরা। ভেনেজুয়েলার হয়ে একটি গোল শোধ দেন ক্রিস্টিয়ান সান্তোস।


ঘরের মাঠ ফোর্তালেজায় গোল পেতে মোটেও দেরি করতে হয়নি সেলেকাওদের।  কিক অফের তখন হয়তো ৩০ সেকেন্ডও হয়নি। মাঝমাঠ থেকে লুইস গুস্তাভোর বাড়িয়ে দেওয়া বল পেয়ে যান ডি বক্সের একটু সামনে দাঁড়িয়ে থাকা উইলিয়ান।  ডি বক্সের মধ্যে তখন ছিলেন কেবল ভেনেজুয়েলার গোলরক্ষক আলাইন বারোজা। উইলিয়ান দেখেশুনে শট নেন। বলটি ভেনেজুয়েলার গোলরক্ষকের হাতে লাগলেও জালে জড়ানো থেকে বিরত থাকেনি (১-০)। প্রথম মিনিটেই উৎসবের উপলক্ষ্য পায় মাঠে উপস্থিত হাজার ত্রিশেক দর্শক।



এরপর প্রথমার্ধের শেষ মুহূর্তে আবারো উল্লাসের উপলক্ষ্য পায় ব্রাজিল সমর্থকরা। এবারও সেই উইলিয়ান।  ডি বক্সের মধ্যে বল পেয়ে জোরালো শটে জাল কাঁপাতে ভুল করেননি চেলসির এই তারকা। এবার তাকে গোলে সহায়তা করেন ফিলিপে লুইস (২-০)।

৬৪ মিনিটে একটি গোল শোধ দেন ভেনেজুয়েলার ক্রিস্টিয়ান সান্তোস।  গোলপোস্টের খুব কাছ থেকে বল জালে জড়ান তিনি। তবে এর ১০ মিনিট পরেই ব্রাজিলের রিকার্ডো অলিভেইরা গোল করে ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত করেন।



 

 


রাইজিংবিডি/ঢাকা/১৪ অক্টোবর ২০১৫/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়