ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল যেসব প্রতিষ্ঠান

নিয়াজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩০, ৯ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল যেসব প্রতিষ্ঠান

অর্থনৈতিক প্রতিবেদক : নির্বাচিত ১৭টি শিল্প প্রতিষ্ঠানকে ‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৩’ প্রদান করা হয়েছে। নিজ নিজ শিল্প-কারখানায় উৎপাদনশীলতা বৃদ্ধি ও উৎকর্ষ অর্জনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে এ পুরস্কার দিয়েছে শিল্প মন্ত্রণালয়।

 

রোববার সকালে রাজধানীর একটি হোটেলে শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন প্রতিষ্ঠান ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও) এ পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। শিল্পসচিব মো. মোশাররফ হোসেন ভূঁইয়া এনডিসি সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

 

এ সময় এনপিও’র পরিচালক ড. মো. নজরুল ইসলাম, যুগ্ম পরিচালক আবদুল বাকী চৌধুরী, শিল্পোদ্যোক্তা জি এম নুরুল ইসলাম রনি, ব্রিটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশ কোং লিমিটেডের চেয়ারম্যান গোলাম মইনউদ্দিন ও খুলনা শিপ ইয়ার্ডের ব্যবস্থাপনা পরিচালক কমোডর সৈয়দ ইরশাদ আহমেদ বক্তব্য রাখেন।

 

পুরস্কারপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হচ্ছে- বৃহৎ শিল্প ক্যাটাগরিতে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ, খুলনা শিপ ইয়ার্ড ও কুষ্টিয়ার বিআরবি কেবল।

 

মাঝারি শিল্প ক্যাটাগরিতে এনার্জিপ্যাক ইলেকট্রনিকস লিমিটেড, তামাই নিট ফ্যাশন ও সিআইবিএল টেকনোলজি কনসালটেন্টস।

 

ক্ষুদ্র শিল্প ক্যাটাগরিতে পাবনার প্রিন্স কেমিক্যাল, সাতক্ষীরার মেসার্স রনি অ্যাগ্রো ইঞ্জিনিয়ারিং ও রেজিম্যাক্স ইন্ডাস্ট্রিজ।

 

মাইক্রো শিল্প ক্যাটাগরিতে খান বেকেল অইট প্রোডাক্টস ও বন্ধন সমাজ উন্নয়ন সংস্থা।

 

কুটির শিল্প ক্যাটাগরিতে অধরা বিউটি পার্লার অ্যান্ড হ্যান্ডিক্র্যাফট ট্রেনিং সেন্টার, পিন্ধন ও গৃহ সুখন।

 

রাষ্ট্রায়ত্ত শিল্প ক্যাটাগরিতে যমুনা ফার্টিলাইজার কোম্পানি, আশুগঞ্জ ফার্টিলঅইজার অ্যান্ড কেমিক্যাল কোম্পানি ও ন্যাশনাল টিউবস লিমিটেড।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ আগস্ট ২০১৫/নিয়াজ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়