ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ঢাকাই তারকাদের প্রিয় বন্ধু

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ২ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকাই তারকাদের প্রিয় বন্ধু

ছবির কোলাজ। অলংকরণ : অপূর্ব খন্দকার

রাহাত সাইফুল : বন্ধু তোমার পথের সাথীকে চিনে নিও মুকুল দত্তের কথায় হেমন্ত মুখার্জির গাওয়া বিখ্যাত এ গানটির মতো অসংখ্য গান গেয়েছেন বিখ্যাত সব শিল্পীরা। প্রত্যেকটা মানুষের ভালো বন্ধু প্রয়োজন। তাইতো বলে বন্ধু ছাড়া কী আর জীবন চলে!  বর্তমান বা ভবিষ্যৎ সবখানেই বন্ধুকে পাশে চাই।  

একজন মানুষের জীবনে তার বন্ধুর অবদান অনেক। আর তাইতো বন্ধু ও বন্ধুত্বের সম্মানে প্রতিবছর আগস্টের প্রথম রোববারকে বিশ্ব বন্ধু দিবস হিসেবে পালিত হয়। আজ বিশ্ব বন্ধু দিবস। এ উপলক্ষে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এগারো তারকার প্রিয় বন্ধুদের নিয়ে সাজানো হয়েছে এ বিশেষ প্রতিবেদন।

শাবনূরে প্রিয় বন্ধু মা
চিত্রনায়িকা শাবনূর : আমার প্রিয় বন্ধু আমার মা। এর কারণ মায়ের জন্যই আজ এ পর্যন্ত আসতে পেরেছি। মায়ের সঙ্গে আমি আমার সব কথা শেয়ার করতে পারি।

আমিন খানের প্রিয় বন্ধু ছেলে
চিত্রনায়ক আমিন খান : এখন আমার প্রিয় বন্ধু আমার ছেলে। আমি মনে করি নিজের সন্তানকে যদি বন্ধু বানানো যায় তাহলে সন্তানও মানুষের মতো মানুষ হবে।  

পপির প্রিয় বন্ধু ছোট বোন
চিত্রনায়িকা পপি : আমার প্রিয় বন্ধু হলো আমার ছোট বোন। ও আমার বয়সে ছোট হলেও ওর সঙ্গে আমার শেয়ারিংটা অনেক ভালো। ওর নাম সুমি। চলচ্চিত্রে আমার ভালো বন্ধু শাবনূর। এ ছাড়া স্কুল বন্ধু শিমু, শিউলি, লাবনী।   

রুবেলের প্রিয় বন্ধু খোকন, শৈবাল
চিত্রনায়ক রুবেল : চলচ্চিত্রে আমার প্রিয় বন্ধু আজ খুবই অসুস্থ। তিনি হলেন পরিচালক শহিদুল ইসলাম খোকন। তার জন্য সবাই দোয়া করবেন। এ ছাড়া বরিশালের পুলিশ কমিশনার শৈবাল কান্তি চৌধুরী। ও আমার সবচেয়ে কাছের বন্ধু। এ ছাড়া আরো অনেক বন্ধু রয়েছে। তবে এ দুজন আমার খুব কাছের।

অমিত হাসানের প্রিয় বন্ধু রানা
চিত্রনায়ক অমিত হাসান : এরশাদ হোসেন রানা আমার প্রিয় বন্ধু। ও আমার ব্যবসায়িক বন্ধু। আমার বিপদে-আপদে আমার পাশে থাকে। যে সব সময় পাশে থাকবে তাকেই আমি বন্ধু মনে করি।

শিমলার প্রিয় বন্ধু মা
চিত্রনায়িকা শিমলা : আমার প্রিয় বন্ধু আমার মা। বন্ধু বলতে আমি মনে করি যার সঙ্গে ভালো বোঝাপরা হবে। মন থেকে যাকে খুব কাছের মনে হবে সেই তো সব চেয়ে প্রিয় বন্ধু। আমার সবচেয়ে কাছের হলো আমার মা।

 

রত্নার প্রিয় বন্ধু স্বপ্না
চিত্রনায়িকা রত্না : আমার বন্ধু অনেক। এর মধ্যে অন্যতম প্রিয় বন্ধু হলো স্বপ্না। ও আমার স্কুল জীবনের বন্ধু। একসঙ্গে স্কুলে লেখাপড়া করেছি। একদম জন্মের পর থেকেই ও আমার বন্ধু। আমি ওকে অনেক বিশ্বাস করি। আমার যতজন বন্ধু আছে সবারই বন্ধু আছে কিন্তু আমি ছাড়া স্বপ্নার কোনো বন্ধু নাই।

সাইমন সাদিকের প্রিয় বন্ধু আবুল কাশেম
চিত্রনায়ক সাইমন সাদিক : আমার প্রিয় বন্ধু আবুল কাশেম। ছোটবেলা থেকে এক সঙ্গে পড়া লেখা করেছি। এ ছাড়া বিপদে আপদে এক সঙ্গে ছিলাম। ওর সঙ্গে আমার বোঝাপরাটা অনেক ভালো। স্বরণ, খাইরুল ছাড়াও আরো কয়েকজন বন্ধু আছে যারা আমার বিপদে সবসময় পাশে থেকেছে।

কেয়ার প্রিয় বন্ধু সাইমন, সম্রাট
চিত্রনায়িকা কেয়া : আমি প্রিয় বন্ধু বলতে বুঝি যার সঙ্গে আমার তুই তোকারি সর্ম্পক। যার সঙ্গে সব সময় দুষ্টমি করা শেয়ারিং-কেয়ারিং করা তাকেই বন্ধু মনে করি। অনেক দিন পরেও বন্ধুর সঙ্গে কথা হলেও যেন মনে হবে কালই বন্ধুর সঙ্গে কথা বলেছি। আমার প্রিয় বন্ধু সাইমন সাদিক ও সম্রাট।

আরেফিন শুভর প্রিয় বন্ধু খুব বেশি নেই
চিত্রনায়ক আরেফিন শুভ : আমার প্রিয় বন্ধু একজন নয় কয়েকজন। খুব বেশি বন্ধুও নেই। এরা হলো ইমতিয়াজ, আসিফ, জনি, মিতুল। এরা আমাকে সাহায্য করে আমিও ওদের সাহায্য না করলেও ওরা আমাকে মেনে নেয়। এ জন্যই এরা আমার বন্ধু। ওদের কাছে আমি কৃতজ্ঞ কারণ ওরা আমাকে যে পরিমাণ ভালোবাসা দিয়েছে আমি ওদের সেটা দিতে পারিনি।

পরীমনির প্রিয় বন্ধু কাজল
চিত্রনায়িকা পরীমনি : আমার প্রিয় বন্ধু কাজল। আমি যখন ভালো থাকি তখন কাজল আমার খোঁজ খবর নেয় না। আমি যখন খারাপ থাকি যেমন অসুস্থ থাকলে ও ফোন কের খোঁজ নেয়। কাজল আমার প্রতিবেশি। আমার থেকে দুই বছরের সিনিয়র কাজল। ছোটবেলা থেকে আমরা এক জায়গায় বড় হয়েছি।



রাইজিংবিডি/ঢাকা/২ আগস্ট ২০১৫/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়