ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সিপি-প্লাসের নতুন পণ্য উন্মোচন

ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ১১ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিপি-প্লাসের নতুন পণ্য উন্মোচন

নিজস্ব প্রতিবেদক : নতুন পণ্য নিয়ে বাজারে এসেছে জার্মানির কোম্পানি ‘সিকিউরিটি এন্ড সার্ভিলেন্স’ ব্র্যান্ড সিপি প্লাস।

 

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড আরাজ রেস্টুরেন্ট অ্যান্ড ব্যাক্সকুয়েটে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে নতুন এ পণ্যের উম্মোচন করে। অনুষ্ঠানে গ্লোবালব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ নতুন প্রোডাক্ট নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

 

সিপি প্লাস, দক্ষিণ এশিয়ার নিরাপত্তা সেবাপ্রদানকারী একটি কোম্পানি। এর বিবিধ নিরাপত্তা প্রযুক্তি এবং পণ্যগুলো বিশ্বের বিভিন্ন জায়গায় সেবা প্রদান করে যাচ্ছে। যার মধ্যে সেনাবাহিনী, সরকারি প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহ, যানবাহন, হোটেল, হাসপাতাল, শিক্ষা প্রতিষ্ঠান এবং বাসস্থান অর্ন্তভূক্ত রয়েছে।

 

অনুষ্ঠানের শুরুতেই গ্লোবালব্র্যান্ডের এমডি রফিকুল আনোয়ার ও গ্লোবালব্র্যান্ডের ডিরেক্টর জসিমউদ্দিন খন্দকার বক্তব্য তুলে ধরেন। সিপি-প্লাস এর মার্কেটিং ম্যানেজার অক্ষয় আরোরা ও গ্লোবালব্র্যান্ডের সিপি-প্লাস পণ্যের প্রোডাক্ট ম্যানেজার আবু সালেহ মুহাম্মদ জুবায়ের পাওয়ার পয়েন্টের মাধ্যমে সিপি-প্লাসের বিস্তারিত তুলে ধরেন।

 

প্রশ্ন-উত্তর পর্বের পর সিপি-প্লাস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইয়াসিন আরাফাত সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

 

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, সিপি-প্লাস এর লক্ষ হচ্ছে উন্নত আর এন্ড ডি এর মাধ্যমে সর্বাধুনিক প্রযুক্তিগুলোকে কম মূল্যে ভোক্তাদের কাছে পৌঁছে দেওয়া।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৬/ইয়ামিন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়