ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আদিত্যর জীবনে নতুন নারী?

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৭, ৭ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আদিত্যর জীবনে নতুন নারী?

আদিত্য রয় কাপুর, মারিয়ানা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা আদিত্য রয় কাপুর। বলিপাড়ায় পা রেখেই শ্রদ্ধা কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেতা। তাদের সম্পর্কের কথা সংবাদমাধ্যমে অনেকবার চাউর হয়।

 

শ্রদ্ধার সঙ্গে সম্পর্কের ইতি টানার পর ক্যাটরিনার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বলেও গুঞ্জন শোনা যায়। ‘ফিতুর’ সিনেমার সেট থেকে ক্যাট-আদিত্যর সম্পর্ক গড়ে উঠে।

 

এবার শোনা যাচ্ছে, মারিনা মুকুছায়ান নামের এক নারীর সঙ্গে প্রেম করছেন আদিত্য। পেশায় তিনি মেকআপ আর্টিস্ট। গত ৬ মাস ধরে নাকি ডেট করছেন এই জুটি। তবে বিষয়টি তারা গোপন রাখতে চান বলেও জানা গেছে।

 

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, আদিত্য-মারিয়া বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন। গত ২৮ আগস্ট নেভাদার ব্ল্যাক রক সিটিতে বার্নিং ম্যান ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়। সেখানেও একসঙ্গে যোগ দিয়েছিলেন আদিত্য ও মারিনা। গত অক্টোবরে সোনম কাপুরের দিওয়ালি পার্টিতেও দেখা গেছে তাদের। সেখানে অয়ন মুখার্জি ও ক্যাটরিনা কাইফের সঙ্গে এসেছিলেন মারিনা। এ পার্টিতে একসঙ্গে নেচেছেনও আদিত্য-মারিনা।  বাকি সময় পার্টির এককোণে আড্ডা মারতে দেখা যায় তাদের।

 

আনুশকা শর্মা, পূজা হেজ, ইলিয়েনা ডি ক্রুজ, সোনাক্ষী সিনহা, পরিনীতি চোপড়া, ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো অনেক তারকার সঙ্গে কাজ করেছেন মারিনা। 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ ডিসেম্বর ২০১৬/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়