ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বগুড়ায় গাছে বেঁধে গৃহবধূকে নির্যাতন : গ্রেফতার ৪

একে আজাদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১২, ৩১ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বগুড়ায় গাছে বেঁধে গৃহবধূকে নির্যাতন : গ্রেফতার ৪

বগুড়া প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন ও সমাজচ্যুত করার অভিযোগে গ্রাম্য মাতব্বরসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় স্থানীয় এক আওয়ামী লীগ নেতাসহ ৩০ জনের নামে থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে শাজাহানপুর উপজেলার গোহাইল ইউনিয়নের শালিখা গ্রামের পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। পরে শুক্রবার বিকেলে ওই গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ওই গ্রামের মৃত তাহের মুন্সির ছেলে আজিজুল হক (২৬), হাফিজার রহমানের ছেলে আতিকুল (২৩), আবুল কালামের ছেলে সোহাগ (২৪) ও মোকছেদ শেখের ছেলে মামুন শেখ (২৫)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে গ্রাম্য মাতব্বরদের নির্দেশে এক গৃহবধূ এবং তোফা নামের এক যুবককে গাছের সঙ্গে বেঁধে মারধর করে গ্রামবাসী। এ সময় ওই গৃহবধূর স্বামী তাজনুর ইসলাম বাড়িতে ছিলেন না। রাতে বাড়ি ফিরে তিনি স্ত্রীর ওপর নির্যাতনের বিষয়টি জানতে পেরে গ্রাম্য মাতব্বরদের কাছে গেলে তাকেও মারধর করার হুমকি দেওয়া হয়।
 
পরদিন শুক্রবার বিকেলে নিজে বাদী হয়ে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমানসহ ১১ ব্যক্তি ও অজ্ঞাতনামা আরো ২০ জনকে আসামি করে থানায় মামলা করেন তাজনুর।

বগুড়ার শাজাহানপুর থানার অফিসাস ইনচার্জ (ওসি) আবদুল মান্নান রাইজিংবিডিকে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘অসামাজিক কার্যকলাপের অভিযোগে শালিকা গ্রামের তোফাজ্জল হোসেন তোফা নামের এক ব্যক্তি ও এক গৃহবধূকে আটক করে গাছের সঙ্গে বেঁধে মারধর করে গ্রামের লোকজন। পরদিন সকালে ওই নারীর পরিবারকে সমাজচ্যুত করারও ঘোষণা দেয় তারা। এ ঘটনায় মানবাধিকার লঙ্ঘনের দায়ে শুক্রবার বিকেলে ৪ জনকে আটক করা হয়।’

 

 

রাইজিংবিডি/বগুড়া/১ আগস্ট ২০১৫/একে আজাদ/সুমন মুস্তাফিজ/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়