ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

পুলিশি ঝামেলায় ‘ট্রান্সফর্মারস’ তারকা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ১৩ অক্টোবর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশি ঝামেলায় ‘ট্রান্সফর্মারস’ তারকা

শিয়া লাবেউফ

বিনোদন ডেস্ক : ট্রান্সফর্মারস সিনেমা খ্যাত তারকা শিয়া লাবেউফের ঝামেলায় জড়িয়ে পড়ার খবর নতুন কিছু নয়। গত শুক্রবার মদ্যপ অবস্থায় পুলিশের সামনে অশোভন আচরণের কারণে গ্রেফতার হয়েছিলেন এ তারকা।  

এক সূত্রে জানা গেছে, জনসম্মুখে মাতলামি করার দায়ে গ্রেফতার করা হয়েছে তাকে। টেক্সাসের অস্টিন সিটির সিক্স স্ট্রিট থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাকে প্রেরণ করা হয় জেলে। পরে অবশ্য ছাড়া পান তিনি।

জানা যায়, ঘটনার সূত্রপাত হয় শুক্রবার আনুমানিক সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। রাস্তায় টহল দিচ্ছিলেন এক অস্টিন পুলিশ। হঠাৎ তিনি দেখেন দুজন নারী এবং একজন পুরুষ রাস্তার সিগন্যাল অমান্য করে রাস্তা পার হচ্ছেন। পুরুষটি আর কেউ নন ২৯ বছর বয়সি অভিনেতা শিয়া লাবেউফ। চলতি ট্রাফিক সিগন্যালে গাড়ি থামিয়ে রাস্তা পার হওয়ার চেষ্টা করছিলেন তিনি। এর পর ট্রাফিক পুলিশ দ্রুত সিগন্যাল পরিবর্তন করে জরুরি ভিত্তিতে সব চলন্ত গাড়ি থামিয়ে দেন।

এর আগে ২০১৪ সালের জুনে নিউ ইয়র্কে  এক মঞ্চ নাটক চলাকালীন মদ্যপ অবস্থায় হট্টগোল করার কারণে গ্রেপ্তার করা হয় তাকে।

গত সেপ্টেম্বরে নিজের এই আচরণের জন্য আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন তিনি। তাকে মনোরোগ বিশেষজ্ঞের শরণাপন্ন হওয়ার নির্দেশ দিয়েছিলেন বিচারক। আদালতের নির্দেশে ছয় মাস নজরদারীতে ছিলেন লাবেউফ। আর ছয় মাস পেরুতেই আবারও আইনি জটিলতায় পড়লেন ২৯ বছর বয়সি এই অভিনেতা।



রাইজিংবিডি/ঢাকা/১৩ অক্টোবর ২০১৫/মারুফ/রাশেদ শাওন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়