ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেসি-সুয়ারেজদের পরিবর্তে ৬ তরুণ বার্সায়!

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৫, ১০ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেসি-সুয়ারেজদের পরিবর্তে ৬ তরুণ বার্সায়!

একাডেমির খেলোয়াড়রা

ক্রীড়া ডেস্ক : স্প্যানিশ কোপা ডেল রের সেমিফাইনাল দ্বিতীয় লেগে রাতে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা। প্রথম লেগে তারা ৭-০ গোলে জয় পাওয়ায় ফাইনালে ইতিমধ্যে এক পা দিয়ে রেখেছে।

 

তাই এই ম্যাচের আগে বার্সা কোচ লুইস এনরিক একাডেমির (বার্স ‘বি’ টিম) ৬ জন তরুণ খেলোয়াড়কে ডেকে পাঠিয়েছেন। তাদের মধ্যে বেশ কয়েকজনের আজ অভিষেক হয়ে যেতে পারে বার্সা সিনিয়র টিমের হয়ে।

 

দলের সবাই থাকতে একাডেমি থেকে কেন ৬ জন তরুণকে ডাকা হল? আসলে প্রথম লেগে বড় জয় পাওয়ায় এবং বেশ কয়েজন খেলোয়াড় নিষেধাজ্ঞার ঝুঁকিতে থাকায় তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন।

 

আর একটি হলুদ কার্ড দেখলেই কোপা ডেল রের ফাইনালে নিষিদ্ধ হয়ে যাবেন জেরার্ড পিকে, জাভিয়ের মাসচেরানো, আন্দ্রেস ইনিয়েস্তা ও লুইস সুয়ারেজ। তার উপর বার্সার প্রাণভোমরা লিওনেল মেসি কিডনির সমস্যায় ভুগছেন। তার উপর ক্লাউদিও ব্রাভো,  জর্দি আলবা, দানি আলভেস, সার্জিও বুস্টকেটস, আরদা তারুণ ও নেইমার দ্য সিলভা উপেক্ষিত আছেন। পাশাপাশি তারা খুব একটা ফর্মেও নেই।

 

সব মিলিয়ে বার্সা বস সিদ্ধান্ত নিয়েছেন সেমিফাইনাল দ্বিতীয় লেগে তরুণ খেলোয়াড়দের পরীক্ষা-নিরীক্ষা করে দেখতে।

 

সেক্ষেত্রে বার্সা অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড় সার্জি স্যাম্পার, জেরার্ড গুমবাউ, উইলফ্রিড কাপ্তোম, জুয়ান কামারা, দানিয়েল রোমেরা ও কার্লেস আলেনাকে সুযোগ দেওয়া হতে পারে আজকের ম্যাচে।

 

তার সঙ্গে মূল দলের ১২ জন (থমাস ভারমালেন, জেরমি ম্যাথিউ, ডগলাস পেরেইরা, আলেক্স ভিদাল, আদ্রিয়ানো কোরেরা, সার্জি রবার্তো, ইভান রাকেটিক, মুনির এল হাদ্দাদি ও স্যান্দ্রো রামিরেজ) মিলিয়ে দল সাজাতে পারেন লুইস এনরিক।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ ফেব্রুয়ারি ২০১৬/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়