ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

টিভি সিরিজে টপলেস মনিকা বেলুচ্চি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৭, ১৪ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টিভি সিরিজে টপলেস মনিকা বেলুচ্চি

বিনোদন ডেস্ক : সবচেয়ে বেশি বয়সে বন্ডগার্ল হয়ে গত বছর খবরে এসেছিলেন ইতালিয়ান অভিনেত্রী মনিকা বেলুচ্চি। বয়স যে তার কাছে মাত্র একটি সংখ্যা তা আবারো প্রমাণ করলেন তিনি।

 

‘অ্যামাজন’র কমেডি-ড্রামা টিভি সিরিজ ‘মোজার্ট ইন দ্য জঙ্গল’র মাধ্যমে টিভি সিরিজে অভিষেক হয়েছে মনিকার। আর ৫২ বছর বয়সে এতে টপলেস হয়ে সাড়া ফেলেছেন এ অভিনেত্রী।

 

‘মোজার্ট ইন দ্য জঙ্গল’-এ অপেরা সুন্দরী অ্যালেসাদ্রার চরিত্রে অভিনয় করছেন মনিকা বেলুচ্চি। এই নাটকের মূল চরিত্র রদ্রিগো ডিসুজা। এ চরিত্রে অভিনয় করছেন গায়েল গার্সিয়া বার্নেল। এ অভিনেতার সঙ্গেই একটি শয্যাদৃশ্যে টপলেস হয়েছেন তিনি। এই বয়সে মনিকার টপলেস হওয়াতে অনেকেই ভ্রু কুঁচকেছেন।

 

তবে মনিকার পারফর্ম্যান্সে মুগ্ধ এই টিভি সিরিজের সহকারী-নির্মাতা রোমান কাপোলা। তিনি মনে করছেন এই দৃশ্যের জন্য উপযুক্ত নারী এই ইতালিয়ান সুন্দরী। আর এ সিরিজে তাকে নিয়ে একটি সার্কেলও পূর্ণ করলেন বলে মনে করেন রোমান।

 

তিনি জানান, ১৯৯২ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ড্রাকুলা সিনেমাতে ‍মনিকাকে নেওয়ার জন্য তার বাবা ফ্র্যান্সিস ফোর্ড কাপোলাকে অনুরোধ করেছিলেন তিনি। এটি ছিল মনিকার তৃতীয় সিনেমা। এতে এক ড্রাকুলার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন এ অভিনেত্রী। সিনেমাটি বক্স অফিসে ভালো সাড়াও ফেলেছিল। 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ ডিসেম্বর ২০১৬/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়