ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘জয় গঙ্গাজল’র দ্বিতীয় ট্রেইলারে প্রিয়াঙ্কার চমক (ভিডিও)

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২২, ১৩ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘জয় গঙ্গাজল’র দ্বিতীয় ট্রেইলারে প্রিয়াঙ্কার চমক (ভিডিও)

জয় গঙ্গাজল সিনেমার দৃশ্যে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : ২০০৩ সালে মুক্তি পায় গঙ্গাজল সিনেমাটি। সম্প্রতি নির্মিত হয়েছে এ সিনেমার সিক্যুয়েল জয় গঙ্গাজল। গত বছরের ২২ ডিসেম্বর প্রকাশিত হয় এ সিক্যুয়েলের প্রথম ট্রেইলার। তারই ধারাবাহিকতায় এবার প্রকাশ পেল এ সিনেমার দ্বিতীয় ট্রেইলারটি।

প্রিয়াঙ্কা চোপড়া দিন দিন সবাইকে অবাক করে দিচ্ছেন তার অভিনয় শৈলী দিয়ে। অভিনয় আর অনবদ্য অ্যাকশন স্টান্টের মিশেলে এক দিকে যেমন তিনি ঝড় তুলেছেন হলিউডে, তেমনই মাতিয়েছেন ভারতেও। জয় গঙ্গাজল সিনেমার দ্বিতীয় ট্রেইলার মুক্তির পর তা আরেক দফা স্পষ্ট হলো।

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে এ ট্রেইলারটি। এ ট্রেইলারে প্রথমটির চেয়ে খুব একটা আলাদা কিছু তুলে ধরেছে- ঠিক এমনটাও নয়। তবে আরও একটু ব্যাখ্যা সমেত ছুঁয়ে গেছে চলচ্চিত্রটির কাহিনি। তার সঙ্গে বাড়তি পাওনা প্রিয়াঙ্কা চোপড়াকে প্রাণ ভরে দেখা।

এ সিনেমা এবং তার চরিত্র নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘সিনেমার আমি পুলিশের চরিত্রে অভিনয় করছি। এটি একটি বিশেষ সিনেমা, তবে সেটি শুধু আমার চরিত্রটির জন্য নয়। প্রথম পর্বে অজয় দেবগন যে চরিত্রে অভিনয় করেছেন আমি সেই চরিত্রেই অভিনয় করেছি। শুধু বিষয়গুলো পরিবর্তন হয়েছে।’  

দেখুন : জয় গঙ্গাজল সিনেমার দ্বিতীয় ট্রেইলার



রাইজিংবিডি/ঢাকা/১৩ ফেব্রুয়ারি ২০১৬/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়