ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মাদারীপুরে অনূর্ধ্ব-১৮ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ শুরু

বেলাল রিজভী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদারীপুরে অনূর্ধ্ব-১৮ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ শুরু

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে আচমত আলী খান স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উদ্যোগে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে অনূর্ধ্ব-১৮ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ। উদ্বোধনী খেলায় অংশ নেয় বরিশাল ও বরগুনা জেলা দল। ম্যাচে জয় পায় বরিশাল জেলা। দিনের অপর ম্যাচে মুখোমুখি হয় মাদারীপুর ও ঝালকাঠি। ম্যাচটি ২-২ গোলে ড্র হয়।

আয়োজকরা জানান, মাদারীপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে বরিশাল ও ঢাকা বিভাগের ৮টি জেলার খেলোয়াড়রা টুনামেন্টে অংশ নিবেন। অংশ নিতে যাওয়া জেলাগুলোর মধ্যে গ্রুপ-‘এ’ তে রয়েছে ঝালকাঠি, বরগুনা, বরিশাল ও মাদারীপুর এবং গ্রুপ-‘বি’ তে রয়েছে ভোলা, পিরোজপুর, ফরিদপুর ও পটুয়াখালী। এসব জেলার খেলোয়াড়রা ইতিমধ্যে মাদারীপুরে অবস্থান করছেন। তাদের সার্বিক তত্ত্ববধান করছে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশন।

বৃহস্পতিবার টুনামেন্টের উদ্বোধন করেন পুলিশ সুপার সরোয়ার হোসেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক গোলাম কবির, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কোচ মাহবুবুল আলম পল্লব, যুগ্ম সম্পাদক ত্রিনাথ দাস, ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ শহিদুজ্জামান সুরুজ, সদস্য নান্নু মুন্সীসহ অন্যান্যরা। সভাপতিত্ব করেন পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ।

উদ্বোধনী খেলায় বরিশাল জেলা ২-০ গোলে বরগুনাকে পরাজিত করে শুভসূচনা করে। দ্বিতীয় খেলায় ঝালকাঠি জেলার সঙ্গে ২-২ গোলে ড্র করে মাদারীপুর জেলা।

খেলার মাঠে দর্শকের তেমন উপস্থিতি দেখা যায়নি। তবে আয়োজরা জানিয়েছে, আগামীতে দর্শক সমাগম বাড়বে।


রাইজিংবিডি/মাদারীপুর/৯ মার্চ ২০১৭/বেলাল রিজভী/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়