ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রাব’র গ্রীষ্মকালীন উৎসব

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২২, ১২ জুন ২০২২   আপডেট: ২২:৪১, ১২ জুন ২০২২
প্রাব’র গ্রীষ্মকালীন উৎসব

১০ জুন রাজধানীর ইমানুয়েলস পার্টি সেন্টারে পাবলিক রিলেশন্স এসোসিয়েশন অব ব্যাংকসের (প্রাব) গ্রীষ্মকালীন উৎসব-১৪২৯ অনুষ্ঠিত হয়েছে। 

পাবলিক রিলেশন্স এসোসিয়েশন অব ব্যাংকস (প্রাব) দেশে কার্যরত সকল তফসিলি ব্যাংকগুলোর জনসংযোগ, ব্র্যান্ডিং অ্যান্ড কমিউনিকেশন বিভাগে কর্মরত কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত একটি সংগঠন। যা প্রতিষ্ঠার শুরু থেকেই বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে পেশাগত উৎকর্ষ সাধনের পাশাপাশি দেশের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ব্যক্তিবর্গের সাথে সু-সম্পর্ক বজায় রেখে কাজ করে চলেছে। 

অনুষ্ঠানে প্রাব’র সভাপতি ও শাহ্জালাল ইসলামী ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু), সাধারণ সম্পাদক ও আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান জালাল আহমেদ স্বপন, সহ-সভাপতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের গ্রুপ চিফ কমিউনিকেশন আজম খান ও বাংলাদেশ ব্যাংকের পাবলিকেশন অ্যান্ড কমিউনিকেশন বিভাগের অতিরিক্ত পরিচালক সাঈদা খানম, যুগ্ম সম্পাদক এক্সিম ব্যাংকের করপোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং বিভাগের প্রধান সঞ্জীব চ্যাটার্জি এবং ইসলামী ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান নজরুল ইসলামসহ প্রাবের অন্যান্য কার্যনির্বাহী সদস্য ও তাদের পরিবারবর্গ অংশগ্রহণ করেন। 

অনুষ্ঠানের শুরুতেই রঙ্গরস, শুভেচ্ছা বক্তব্য, নৈশভোজ, র‌্যাফেল ড্র এবং মনোমুগ্ধকর এক সঙ্গীতানুষ্ঠানের মাধ্যমে আমন্ত্রিত অতিথিদের উপহার দেওয়া এক প্রাণবন্ত সন্ধ্যার। 

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, ইকনোমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) এর প্রাক্তন সভাপতিবৃন্দ, দ্য ফিন্যান্সিয়াল এক্সপ্রেস সম্পাদক সামছুল হক জাহিদ, একুশে টিভির ডেপুটি নিউজ এডিটর ও অনলাইন এডিটর সাইফুল ইসলাম দিলাল, জাকারিয়া কাজল, সুলতান মাহমুদ বাদল ও খাজা মঈনউদ্দিন। 

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ