ঢাকা     সোমবার   ০২ অক্টোবর ২০২৩ ||  আশ্বিন ১৭ ১৪৩০

বৌ-শাশুড়ির মরদেহ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৮, ২৮ আগস্ট ২০২১  
বৌ-শাশুড়ির মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় পৃথক ঘরে পাওয়া গেছে বউ ও শাশুড়ির মরদেহ।

শনিবার (২৮ আগস্ট) সকালে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- উপজেলার পান্টি ইউনিয়নের রামদিয়া গ্রামের মৃত বসির উদ্দিনের স্ত্রী রোকেয়া খাতুন (৬০) ও তাঁর ছেলে আবদুর রহমানের স্ত্রী হিরা খাতুন (২২)।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার হিরা খাতুন তাঁর দুই বছরের সন্তানকে মারধর করেন। এ নিয়ে তাঁর শাশুড়ি রোকেয়া খাতুনের সঙ্গে বাক-বিতন্ডা হয়। এ নিয়ে তিন দিন ধরে খাওয়া বন্ধ করে বউ-শাশুড়ির অভিমান চলছিল। শুক্রবার আবদুর রহমান তাঁর মা ও স্ত্রী হিরা খাতুনের অভিমান ভাঙান। পরে হিরা খাতুন অসুস্থ হলে পল্লীচিকিৎসক ডেকে তাকে স্যালাইন দেওয়া হয়। আবদুর রহমান রাতে মায়ের খোঁজ নিতে তাঁর ঘরে যান। কিন্তু তাঁর দেখা না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে রাত একটার দিকে বাড়ির একটি পরিত্যক্ত ঘরের আড়ার সঙ্গে রোকেয়া খাতুনের মরদেহ ঝুলে থাকতে দেখেন আবদুর রহমান। খবর পেয়ে প্রতিবেশীরা এসে তাঁর মরদেহ নামিয়ে মেঝেতে রাখেন। একই সময়ে অপর একটি ঘরে পুত্রবধূ হিরা খাতুনের লাশ পাওয়া যায়। উদ্ধার করা হয়েছে চিরকুট। একই সময় বউ-শাশুড়ির লাশ পাওয়াকে কেন্দ্র করে রহস্য দেখা দিয়েছে।

কুমারখালী থানার পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান জানান, খবর পেয়ে সকালে শাশুড়ি ও পুত্রবধূর মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। তবে কে আগে মারা গেছেন, সেটা নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

কুষ্টিয়া/কাঞ্চন/এমএম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়