Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২২ ১৪২৮ ||  ২৯ রবিউস সানি ১৪৪৩

মন কাড়তে পারেনি ‘সড়ক টু’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ২৯ আগস্ট ২০২০   আপডেট: ০৫:৪৯, ৩০ আগস্ট ২০২০
মন কাড়তে পারেনি ‘সড়ক টু’

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তোপের মুখে রয়েছেন নির্মাতা মহেশ ভাট। পাশাপাশি ভাট পরিবারের অন্য সদস্য বিশেষ করে আলিয়া ভাটকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা বিদ্রূপ হচ্ছে।

এই বিতর্কের মাঝেই শুক্রবার (২৮ আগস্ট) মুক্তি পেয়েছে মহেশ ভাট পরিচালিত ও সঞ্জয় দত্ত, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর অভিনীত সিনেমা ‘সড়ক টু’। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পরিচালকের আসনে ফিরেছেন মহেশ ভাট। এছাড়া বাবার পরিচালনায় প্রথমবারের মতো অভিনয় করেছেন আলিয়া। দীর্ঘদিন পর আবারো মহেশ ভাটের সিনেমায় অভিনয় করলেন সঞ্জয়। কিন্তু দর্শক-সমালোচকদের মন কাড়তে পারেনি সিনেমাটি।

ইন্টারনেটে মুভি ডেটাবেজে (আইএমডিবি) এখন পর্যন্ত দশের মধ্যে মাত্র ১.১ রেটিং পেয়েছে ‘সড়ক টু’। পাশাপাশি এই ওয়েবসাইটে নিবন্ধকৃত ব্যবহারকারীরা সিনেমাটির সমালোচনা করে নানা মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘সম্পূর্ণ আবর্জনা।’ অপর একজন লিখেছেন, ‘এটি সিনেমা নাকি কৌতুক!’ এছাড়া ভারতের প্রথম সারির কিছু পত্রিকার সমালোচকরাও সিনেমাটি নিয়ে তাদের অসন্তুষ্টি প্রকাশ করেছেন।

এর আগে সিনেমাটির ট্রেইলার প্রকাশের পর তাতে লাইকের চেয়ে ডিজলাইক বেশি দেন দর্শকরা। ট্রেইলারটি প্রকাশের এক দিনের মধ্যে ভিউ হয় ১ কোটি ৬৩ লাখের বেশি। কিন্তু এর মধ্যে লাইক পড়ে ২ লাখ ৮৪ হাজার। অন্যদিকে এতে ডিসলাইক পড়ে ৬০ লাখের বেশি।

১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ‘সড়ক’ সিনেমার সিক্যুয়েল ‘সড়ক টু’। সঞ্জয়, আলিয়া, আদিত্য ছাড়াও সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়