RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৮ রবিউস সানি ১৪৪২

মা-বাবার স্নেহই কাল হলো মিমের!

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২১:২৯, ২৪ সেপ্টেম্বর ২০২০
মা-বাবার স্নেহই কাল হলো মিমের!

নুসরাত জাহান মিম। বয়স ৪ বছর। পরিবারের ছোট সন্তান ছিল সে। মা-বাবা মিমকে বেশি ভালোবাসে, এটা ভেবে বড় ভাই আল-আমিন তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে জানতে পেরেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) র‌্যাব-১ থেকে জানানো হয়েছে, কড়াইল বস্তিতে বুধবার (২৩ সেপ্টেম্বর) মিম হত‌্যাকাণ্ডের পর আল-আমিনকে সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে মিমকে হত‌্যার কথা কথা স্বীকার করেছে।

র‌্যাব জানায়, আল আমিন নরসিংদীতে তৃতীয় শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেছে। এখন ঢাকায় বাবা-মার সঙ্গে থেকে পঞ্চম শ্রেণিতে পড়ছে সে। মিমের জন্মের পর থেকেই বাবা লিটন মিয়া ও মা রোকসানা তাকে (মিম) বেশি আদর করে বলে ধারণা আল-আমিনের। মা-বাবা বাইরে থেকে মিমের জন্য খাবার নিয়ে আসেন, কিন্তু আল-আমিনের জন‌্য আনে না। এতে আল-আমিনের ভেতর ক্ষোভ ও হতাশা জন্ম নেয়। এ ক্ষোভ থেকেই বুধবার আল-আমিন মিমকে ঘুমন্ত অবস্থায় গলা টিপে হত্যা করে। পরে বস্তির গোসলখানা সংলগ্ন বাথরুমের সামনে লাশ ফেলে যায়।

বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম রাইজিংবিডিকে বলেছেন, ‘এ ঘটনায় নিহত মিমের বাবা লিটন মিয়া হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় আল-আমিনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।‘

বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ রাইজিংবিডিকে জানিয়েছেন, নিহতের গলায় কালো দাগ ছিল। ধারণা করা হচ্ছে, শিশুটিকে গলা টিপে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

জানা গেছে, কড়াইল বস্তিতে প্রায় ১০ বছর ধরে পরিবার নিয়ে বাস করছেন লিটন মিয়া। তিনি পেয়ারা ও আমড়া বিক্রেতা। রোকসানা বেগম বিভিন্ন বাড়িতে কাজ করেন।

ঢাকা/মাকসুদ/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়