ঢাকা     বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯ ||  ১১ মহরম ১৪৪৪

রিয়ালে ভিনির নতুন চুক্তি ঠেকাতে পিএসজির সুপার-চুক্তির প্রস্তাব

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৬, ১৯ জুন ২০২২   আপডেট: ১৯:৫৮, ১৯ জুন ২০২২
রিয়ালে ভিনির নতুন চুক্তি ঠেকাতে পিএসজির সুপার-চুক্তির প্রস্তাব

রিয়াল মাদ্রিদের সঙ্গে ভিনিসিউস জুনিয়রের নতুন চুক্তি ঠেকাতে কর্মতৎপরতা শুরু করেছে প্যারিস সেন্ট জার্মেই। মাদ্রিদ ক্লাবে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হলে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে মৌসুম প্রতি ৪ কোটি ইউরো বেতন দেওয়ার প্রস্তাব রেখেছে লিগ ওয়ান ক্লাব।

প্রস্তাবিত অঙ্ক ভিনিসিউসের বর্তমান বেতনের চেয়ে ১২ গুণ বেশি। এমনকি রিয়ালের সঙ্গে নতুন চুক্তির পর তার যে বেতন হবে, তার চেয়ে চারগুণ বেশি।

রিয়ালের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ স্প্যানিশ টিভি শো এল চিরিঙ্গুইতোর কাছে প্রকাশ করেছেন, ভিনিসিউস বেশ কয়েকটি প্রস্তাব পেয়েছেন কিন্তু রিয়ালেই থাকতে চান।

এর মধ্যে একটি প্রস্তাব পিএসজির কাছ থেকে পাওয়ার কথা জানান ক্লাব প্রধান। ২০২১ সালের নভেম্বর থেকে ভিনিসিউসের সই পাওয়ার চেষ্টা চালাচ্ছে তারা। মার্জিত সাইন-ইন বোনাসের সঙ্গে কাতারে বাণিজ্যিক সুযোগ সুবিধাও দেওয়ার আশ্বাস জানিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা।

জানা গেছে, রিয়াল ভিনিসিউসের সঙ্গে সম্পর্ক ২০২৮ সাল পর্যন্ত বাড়াতে চায়। কিন্তু দুই পক্ষের সমঝোতায় তা হতে পারে ২০২৬ কিংবা ২০২৭ সাল পর্যন্ত।

ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের এজেন্টের প্রস্তাব, ২০২৬ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করলে তার ক্লায়েন্টকে ১ কোটি ইউরোর বেশি বোনাস দিতে হবে, আর তা যদি ২০২৭ সাল পর্যন্ত হয় তাহলে ১ কোটি ২০ লাখ ইউরো বোনাস। রিয়াল দুটিই প্রস্তাবই মেনে নিয়েছে এবং শিগগিরই চুক্তি হতে পারে। 

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়