ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

হঠাৎ অসুস্থ তামিম ইকবাল, দুশ্চিন্তায় ফরচুন বরিশাল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৮, ১৩ ডিসেম্বর ২০২০  
হঠাৎ অসুস্থ তামিম ইকবাল, দুশ্চিন্তায় ফরচুন বরিশাল

বাংলাদেশ জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল অসুস্থ হয়ে পড়েছেন। আজ রোববার তার সব ধরনের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। শনিবার (১২ ডিসেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানিয়েছেন তামিম ইকবাল নিজেই। হঠাৎ তামিম অসুস্থ হয়ে পড়ায় বেক্সিমকো ঢাকাকে হারিয়ে সুপার ফোরে আসা ফরচুন বরিশালের জন্য দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।

শনিবার ঢাকার বিপক্ষে টস করেন তামিম ইকবাল। নামেন ব্যাটিংয়েও। ১৭ বলে ১৯ রানে আউট হন তিনি। এরপর আর তাকে মাঠে দেখা যায়নি। ঢাকার বিপক্ষে বাকি ইনিংসে বরিশালের অধিনায়কত্ব করেন মেহেদী হাসান মিরাজ।

জানা যায়, অসুস্থতা বোধ করায় ব্যাটিং শেষেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসকের পরামর্শে হোটেলে ফিরে যান তামিম।

শনিবার রাতে তামিম সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, শুক্রবার (১১ ডিসেম্বর) থেকেই আমার শরীর একটু খারাপ ছিল। আজকে (শনিবার) ব্যাটিং করে ড্রেসিংরুমে ফেরার পর শরীর আরও বেশি খারাপ করে। প্রচন্ড দুর্বল অনুভব করছিলাম। বিসিবির মেডিকেল টিম পরীক্ষা করে আমাকে দ্রুত হোটেলে ফিরে যাওয়ার পরামর্শ দেয়। আউট হয়ে ফেরার কয়েক ওভার পরই আমি হোটেলে ফিরে আসি।

তিনি আরো লিখেন, সোমবার (১৩ ডিসেম্বর) আমার সবধরনের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। সবার দোয়া কামনা করছি। সুস্থ থাকলে এলিমিনেটর ম্যাচ খেলব বলে আশা করছি।

শনিবারের ম্যাচে তামিমের দল ফরচুন বরিশাল ২ রানে বেক্সিমকো ঢাকাকে হারিয়ে সুপার ফোর তথা এলিমিনেটর রাউন্ডে উঠে আসে। বাঁচা-মরার এলিমিনেটর ম্যাচে বরিশালের হয়ে শেষ পর্যন্ত তামিম খেলতে পারবেন কিনা সেটা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়