ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিএনপি চেয়ারপারসন ও মহাসচিব ভালো আছেন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩০, ২৬ জুন ২০২২   আপডেট: ১৪:৪৫, ২৬ জুন ২০২২
বিএনপি চেয়ারপারসন ও মহাসচিব ভালো আছেন

শারীরিক নানাবিধ জটিলতা ও সম্প্রতি হার্টের ব্লকে রিঙ লাগানোর পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মোটামুটি সুস্থ আছেন। পুরোপুরি সুস্থ না হওয়া স্বত্বেও হাসপাতালে করোনা রোগীর চাপ বাড়ায় বাসায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন।

গত ২৪ জুন বাসায় ফেরার পর থেকে তার শারীরিক অবস্থার কোনো পরিবর্তন দেখা যায়নি। অবস্থা আগের মতো স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। 

অপরদিকে, গতকাল (শরিবার) দ্বিতীয় বারের মতো করোনা পজিটিভ হওয়ার পর প্রথমে স্কয়ার হাসপাতালে ভর্তি হন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। পরে রাতে চিকিৎসকের পরামর্শে তিনি বাসায় চলে যান। এখন তার অবস্থাও ভালো বলে জানা গেছে। 

বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান রাইজিংবিডিকে এসব তথ্য জানান।

তিনি জানান, খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। নতুন করে তার স্বাস্থ্যগত কোনো সমস্যা দেখা দেয়নি। বরং ধীরে-ধীরে উন্নতি হচ্ছে। চেয়ারপারসনের মেডিক্যাল বোর্ডের চিকিৎসকরা নিয়মিত গুলশানের বাসভবনে গিয়ে তার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করছেন।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেনের বরাত দিয়ে শায়রুল কবির বলেন, আমার সঙ্গে ডা. জাহিদ হোসেনের কথা হয়েছে। তিনি জানিয়েছেন, বাসায় আসার পর থেকে তার নতুন করে কোনো স্বাস্থ্যগত জটিলতা তৈরি হয়েনি। তিনি আগের মতোই আছেন।

মেয়া/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়