ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রাজধানীতে র‌্যাবের অভিযান, গ্রেপ্তার ২৬

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৮, ২৮ জুন ২০২২  
রাজধানীতে র‌্যাবের অভিযান, গ্রেপ্তার ২৬

ছবি: র‌্যাব

রাজধানীতে বিশেষ অভিযান পরিচালনা করেছে র‌্যাব। এ সময় বিভিন্ন স্থান থেকে অজ্ঞান পার্টির ২৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে পুলিশ সুপার বীনা রানী দাস রাইজিংবিডিকে বলেন, সোমবার (২৭ জুন) খিলগাঁও, পল্টন, মুগদা, শাহজাহানপুর, শাহবাগ, মতিঝিল এবং হাতিরঝিল এলাকা থেকে সংঘবদ্ধ মলমপার্টি ও ছিনতাইকারী চক্রের ২৬ জন গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মলম, নগদ টাকা ও অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-মো. পাপ্পু, মো. জীবন, মো. সজীব, মো. শহীদ শেখ, আলাউদ্দিন, মো. শফিক, আ. হক হৃদয়, মো. রানা, মো. অন্তর, মো. মেহেদী হাসান, মো. শাকিল, মো. রাব্বী আপন, মো. আলমগীর, মো. ফাইম, মো. মামুন শেখ, মো. সজল, মো. ফেরদৌস, মো. রুবেল মাতবর, মো. হানিফ ব্যাপারী, জাকির হোসেন, মো. সোহেল, মো. মাহাবুব ইসলাম রিয়ন, মো. আ. মান্নান, মো. হাবীব মিয়া, মো. হৃদয় ওরফে মুজিবর, মো. রিফাত উদ্দিন চৌধুরী।

র‌্যাব জানায়, রাজধানীর বিভিন্ন এলাকায় বিশেষ করে বাসস্ট্যান্ড, রেলস্টেশন এলাকায় অজ্ঞান পার্টির সদস্যরা ঘোরাফেরা করে। সহজ সরল যাত্রীদের টার্গেট করে কখনও তাদের ডাব, কোমল পানীয় কিংবা পানির সঙ্গে বিষাক্ত চেতনানাশক ওষুধ মিশিয়ে খাওয়ানোর চেষ্টা করে। আবার কখনও বাস ও ট্রেনে যাত্রীদের পাশে বসে তাদের নাকের কাছে চেতনানাশক ওষুধ ভেজানো রুমাল দিয়ে যাত্রীদের অজ্ঞান করে সর্বস্ব কেড়ে নিয়ে যায়।

র‌্যাব জানায়, সংঘবদ্ধ অজ্ঞানপার্টি ও ছিনতাইকারী চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

/মাকসুদ/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়