RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৯ ১৪২৭ ||  ১৬ রবিউস সানি ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (২৩-২৯ মে)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২১, ২৩ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
 এ সপ্তাহের রাশিফল (২৩-২৯ মে)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): উৎসাহ, উদ্দীপনা বৃদ্ধি পাবে। সপ্তাহের প্রথম দিকে অর্থনৈতিক অনিশ্চয়তা তৈরি হতে পারে। দাম্পত্য ও পারিবারিক সহযোগিতা বৃদ্ধি পাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): মনের শক্তি বৃদ্ধি পাবে। আর্থিক দিক ভালো যেতে পারে। কোনো সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে মানসিক চঞ্চলতা বৃদ্ধি পেতে পারে। শারীরিক দিকে যত্নশীল হোন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মননশীল কাজে সফলতা পেতে পারেন। পারিবারিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে সমঝোতা বৃদ্ধি করুন। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): শারীরিক ও মানসিক দিক থেকে নিজেকে চাঙা রাখুন। ব্যয় বৃদ্ধি পাবে। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন। দরিদ্র ও অসহায় মানুষ আপনার দ্বারা উপকৃত হবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): কর্মসূত্রে আপনার সম্মান ও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। পরিচিত ও বন্ধুমহল থেকে উপকৃত হবেন। দাম্পত্য মতানৈক্য এড়িয়ে চলুন। সন্তানের প্রতি বিশেষ মনোযোগী হোন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): মানসিক দ্বন্দ্ব বৃদ্ধি পেতে পারে। মানসিকভাবে সজীব থাকার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের প্রতি বিশেষ দৃষ্টি রাখুন। খাদ্য নির্বাচনে মনোযোগী হোন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): অলসতা পরিহার করুন। আর্থিক দিক ভালো যেতে পারে। ব্যক্তিগত, পারিবারিক দিক থেকে কোনো সুখবর পেতে পারেন। রাগ পরিহার করার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): পারিবারিক জীবন ভালো কাটবে। ব্যবসা সংক্রান্ত বিষয়ে কোনো চুক্তি ও পরিকল্পনায় সফলতা পেতে পারেন। তবে শরীরের প্রতি বিশেষ যত্নশীল হোন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): মানসিক উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। কোনো চুক্তি বা বিনিয়োগের ব্যাপারে সর্তকতা অবলম্বন করলে ভালো হবে। দাম্পত্য জীবনে ভুলবোঝাবুঝি এড়িয়ে চলুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মানসিক শক্তি বৃদ্ধি পাবে। অর্থনৈতিক সংক্রান্ত বিষয় ভালো যাবে। পারস্পরিক সুসম্পর্ক বজায় থাকবে। সহকর্মীর সাথে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): পারিবারিক সুসম্পর্ক রাখার চেষ্টা করুন। পরিবারের বয়োজ্যেষ্ঠদের প্রতি বিশেষ যত্নশীল হোন। অর্থবিনিয়োগে সফলতা পেতে পারেন। সামাজিকভাবে সম্মানিত হতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সাংসারিক দায়িত্ব বৃদ্ধি পাবে। কোনো কাজ সম্পাদনে প্রতিকূল পরিস্থিতি তৈরি হতে পারে। ভ্রমণে সতর্ক হোন। পারিবারিক জীবন ভালো কাটবে।

 

ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়