ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

এ সপ্তাহের রাশিফল (১২-১৮ মার্চ)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৫, ১২ মার্চ ২০২২  
এ সপ্তাহের রাশিফল (১২-১৮ মার্চ)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মানসিকভাবে প্রশান্তি পাবেন। কর্মস্থল ও ব্যবসায়ীক ক্ষেত্র আপনার অনুকূলে থাকবে। এজেন্সি কাজের সঙ্গে যুক্তদের জন্য ভালো সময়। পারিবারিকভাবে কোনো অনুষ্ঠানে যোগদান করতে পারেন। অর্থ সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভাবনা আছে। আত্মীয়-স্বজনদের সঙ্গে হৃদ্যতা বাড়বে। কাছের মানুষের সঙ্গে সম্পর্কের ভিত্তি সুদৃঢ় হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): পারিবারিক আনন্দ উপভোগ করবেন। পেশাগত কাজে আপনার মূল্যায়ন বাড়বে। বিপণন বাণিজ্যের সঙ্গে যুক্তদের জন্য ভালো সময়। রোমান্টিক সম্পর্কের ভিত্তি সুদৃঢ় হবে। ঘনিষ্ঠ কারো সঙ্গে সম্পর্ক টানাপোড়ন হতে পারে। ভ্রমণের যোগ আছে। আবেগ প্রবণতা বাড়বে। আর্থিক যোগাযোগ শুভ।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য এ সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। এ সপ্তাহে আপনার ভাগ্য বেশ সুপ্রসন্ন। আর্থিক ভাগ্য বেশ ভালো। বৈদেশিক বাণিজ্য বা ভ্রমণ সংক্রান্ত বিষয়ে সফলতা আসতে পারে। প্রেম ও রোমান্স শুভ। সৃজনশীল কাজে সফলতা পাবেন। দাম্পত্য সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। শিক্ষা সংক্রান্ত বিষয়ে সফলতা আসবে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): শারীরিক ও মানসিক দিকে সুশৃঙ্খল জীবনযাপন করার চেষ্টা করুন। এ সপ্তাহে আপনার দুর্ঘটনার ঝুঁকি আছে। পারিবারিক ও কর্ম-পরিবেশে অস্থির পরিস্থিতি তৈরি হতে পারে। বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে জটিলতা তৈরি হতে পারে। প্রিয়জনের সঙ্গে মানসিক দূরত্ব বাড়তে পারে। ভ্রমণের সুযোগ পাবেন। আর্থিক দিক শুভ।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): এ সপ্তাহে আপনার প্রতিটি বিষয় নিয়ে যথেষ্ট সাবধান হওয়া উচিত। পেশাগত কাজে বৈরি পরিস্থিতি তৈরি হতে পারে। দাম্পত্য ও পারিবারিক জীবনে মতানৈক্য হতে পারে। রোমান্টিক সম্পর্কে সমঝোতা দরকার। আর্থিক পরিস্থিতি ভালো যাবে। রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): সামগ্রিকভাবে নিজেকে সতেজ রাখার চেষ্টা করুন। পেশাগত অসন্তোষ বাড়তে পারে। স্পষ্ট কথা বলার প্রবণতার জন্য শত্রু বাড়বে। সৃজনশীল কাজে যুক্তদের জন্য ভালো সম্ভাবনা আছে। জীবনসঙ্গীর কোনো সফলতা আপনাকে মানসিক পরিতৃপ্তি দেবে। সন্তানের কোনো আচরণ মানসিক উদ্বেগের কারণ হতে পারে। অনেক কন্যার রাশির জাতক-জাতিকাদের শুভ পরিণয়ের সম্ভাবনা আছে। প্রেম ও রোমান্স শুভ।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): মানসিক অস্থিরতা বাড়তে পারে। প্রেম ও বিয়ের বিষয়ে অগ্রগতি হবে। আর্থিক অনিশ্চয়তা অনেকটা কেটে যাবে। আত্মীয়-স্বজনেরা আপনাকে ভুল বুঝতে পারে। পেশাগতভাবে ভালো যাবে। আর্থিক ভাগ্য শুভ। সৃজনশীল কাজে সফলতা আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): চারপাশের পরিবেশ সম্পর্কে সচেতন থাকুন। উচ্চশিক্ষা ও গবেষণামূলক কাজে সফলতা পাবেন। মানসিকভাবে সতেজ থাকবেন। কাজকর্মে গতি বাড়বে। পারিবারিক জীবনে মানিয়ে চলার চেষ্টা করুন। যানবাহন ক্রয়-বিক্রয়ে লাভবান হবেন। ভ্রমণ শুভ।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): স্বাধীন পেশাজীবীদের জন্য ভালো সময়। আর্থিক বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে লাভবান হবেন। স্পষ্ট কথা বলা থেকে নিজেকে বিরত রাখুন। আমদানি-রপ্তানি বাণিজ্যে যুক্তদের ভালো সময়। আত্মীয়-স্বজনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা কঠিন হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): রাগ উত্তেজনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করবেন। যানবাহন চলাচলে সাবধান থাকুন। দাম্পত্য সম্পর্কে সমঝোতা দরকার। পেশায় সফলতার ধারাবাহিকতা বজায় থাকবে। এজেন্সি ব্যবসার জন্য অনুকূল সময়। কাছের মানুষের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটতে পারে। মানসিকভাবে অবসাদ বাড়তে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): নিজের প্রতি আত্মবিশ্বাস বাড়বে। এ সপ্তাহে  আপনি সব ধরনের সফলতা পাবেন। সাংগঠনিক কাজে সম্মান পাবেন। ব্যবসায়ীদের জন্য ভালো সময়। পারিবারিক শান্তি-শৃঙ্খলা বাড়বে। আর্থিক অবস্থার পরিবর্তন হবে। ভ্রমণ শুভ। পেশাগত কাজে সফলতা পাবেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): সব ধরনের পরিস্থিতি অনুযায়ী নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন। আর্থিক বিষয় নিয়ে অনিশ্চয়তা থাকতে পারে। আপনার নিজ অবস্থান অনুযায়ী সফলতা পাবেন। পারিবারিক, সামাজিক যোগাযোগ বাড়বে। রোমান্টিক সম্পর্কে দৃঢ়তা প্রয়োজন। ব্যবসায়ীক ও সাংসারিক কাজে অর্থ ব্যয় বাড়তে পারে।

ফিরোজ/কেআই

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়