ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রধানমন্ত্রীর ১৩ সেতু উদ্বোধন

মুন্সীগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৩, ১৬ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রধানমন্ত্রীর ১৩ সেতু উদ্বোধন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুন্সীগঞ্জের ১৩ সেতুর উদ্বোধন করেছেন।

বুধবার সকাল ১০টার দিকে ঢাকায় গণভবন থেকে এসব সেতুসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

এসময় মুন্সীগঞ্জে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে অংশ নেন স্থানীয় এমপিসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এই ১৩ সেতু হলো- মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার পাঠানবাড়ি সেতু, আলদি বাজার সেতু, শ্রীনগর উপজেলার বেলতলী সেতু, ছনবাড়ী সেতু, শ্রীনগর বাজার নম্বর-১ সেতু, শ্রীনগর বাজার নম্বর-২ সেতু, আটপাড়া সেতু, হাষাড়া-১ সেতু, হাষাড়া-২ সেতু, সাতগাঁও সেতু, সিরাজদিখান উপজেলার ইমামগঞ্জ সেতু, রসুনিয়া সেতু নম্বর -১, ও রসুনিয়া নম্বর-২ সেতু।

জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার এই তথ্য নিশ্চিত করে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১৩ সেতু উদ্বোধন করেছেন।

সড়ক ও জনপথ বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী আবদুর রহমান জানান, ১৩ সেতুর কাজ শেষ হয়েছে চলতি বছরের জুন মাসে। এছাড়া এ প্রকল্পের আওতায় আরো আট সেতুর কাজ চলমান রয়েছে। যা ২০২০ সালের জুন মাসের মধ্যে শেষ হবে।

জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের সঞ্চালনায় এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন জেলার তিনটি আসনের তিন সংসদ সদস্য (এমপি), জেলার পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিনসহ উপজেলা পর্যায়ের জনপ্রতিনিধিরা।

 

মুন্সীগঞ্জ/শেখ মোহাম্মদ রতন/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ