ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সীতাকুন্ডে করোনার উপসর্গ নিয়ে এস আই’র মৃত্যু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৯, ৬ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সীতাকুন্ডে করোনার উপসর্গ নিয়ে এস আই’র মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ড মডেল থানার একজন সহকারী পরিদর্শক (এসআই) মৃত্যুবরণ করেছেন। তার নাম ইকরামুল ইসলাম (৪৫) ।

শনিবার (৬ জুন) সকাল ১০টার দিকে সীতাকুন্ডের একটি ব্যাচেলর ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। তিনি কয়েকদিন ধরে সর্দি জ্বরে ভুগছিলেন। তবে চিকিৎসকরা জানিয়েছেন তিনি স্ট্রোক করে মারা গেছেন। মৃত পুলিশ সদস্যের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার লাকসাম থানার কাঠালিয়া ইউনিয়ন এলাকায়।

সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নুর উদ্দিন রাশেদ জানান, সকালে এসআই ইকরামুল ইসলামকে হাসপাতালে নিয়ে আসে সহকর্মীরা। তার মুখে ফেনা ছিল। এ কারণে প্রাথমিকভাবে স্ট্রোকে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে তিনি যেহেতু জ্বর ও সর্দিতে ভুগছিলেন, তাই করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

সীতাকুন্ড থানা সূত্রে জানা গেছে সীতাকুন্ড পৌরসভার উত্তর বাজারে ভূইঁয়া টাওয়ার নামের একটি ভবনের ব্যাচেলর বাসায় থাকতেন এসআই ইকরাম। গত ২ জুন থেকে তিনি সর্দি-জ্বরে ভুগছিলেন তিনি। চিকিৎসকের পরামর্শে ওষুধও খাচ্ছিলেন। শনিবার সকাল ১০টার দিকে একই ফ্ল্যাটের অন্য দুজন তাকে ঘুম থেকে ডাকতে গেলে অচেতন অবস্থায় মুখে ফেনা দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



চট্টগ্রাম/রেজাউল করিম/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ