ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

৩৯৮ বোতল মদ ও বিয়ার উদ্ধার, গ্রেপ্তার ৮

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫১, ২৮ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৩৯৮ বোতল মদ ও বিয়ার উদ্ধার, গ্রেপ্তার ৮

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনার শীর্ষ মাদক চোরাকারবারি শাজাহানের ডেরায় হানা দিয়েছে র‌্যাব। এ সময় শাজাহানসহ আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ৩৯৮ বোতল বিদেশি মদ ও বিয়ার।

বৃহস্পতিবার রাত পৌনে ৭টায় র‌্যাব-৬’র সদস্যরা নগরীর মজিদ সরণিতে অভিযান শুরু করে। তবে অভিযান গভীর রাত পর্যন্ত অব্যাহত ছিল।

র‌্যাব-৬ খুলনার স্পেশাল কোম্পানির কমান্ডার এনায়েত হোসেন মান্নান জানান, থার্টিফাস্ট নাইট উপলক্ষে শাজাহান মাদকের বিশাল মজুদ করেছে- মর্মে গোপন খবরের ভিত্তিতে নগরীর মজিদ সরণিস্থ আল আকসা গলির প্রবেশমুখে শাজাহানের মালিকানাধীন সোনালী এন্টারপ্রাইজ ওয়ার্কশপে অভিযান চালানো হয়। এ সময় ১৩১ বোতল বিদেশি মদ ও ১৩৬ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। এ ডেরা থেকে শাজাহানসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী রাত সাড়ে ৯টার দিকে নগরীর সোনাডাঙ্গাস্থ দারুস সালাম মহল্লার আলী ক্লাব সংলগ্ন শাজাহানের ভাড়া বাড়িতে অভিযান চালানো হয়। এখান থেকে ১০৭ ক্যান বিয়ার ও ২৪ বোতল বিদেশি মদসহ তার দুই সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তারকৃতদের নিয়ে বটিয়াঘাটার সাচিবুনিয়াসহ শাজাহান ও তার সহযোগীদের গোপন আস্তানায় অভিযান অব্যাহত রয়েছে। অভিযানে আরও মাদক উদ্ধারের সম্ভাবনা রয়েছে।

খুলনার শীর্ষ মাদক চোরাকারবারি শাজাহান এর আগে বিপুল পরিমাণ বিদেশি মদের চালানসহ একাধিকবার গ্রেপ্তার হয়েছে। তিনি খুলনাঞ্চলের শীর্ষ তালিকাভুক্ত মাদক চোরাকারবারি। খুলনার অভিজাত ক্লাবে মাদক সরবরাহ করেন। তার একাধিক স্ত্রী এবং অর্ধশত সহযোগী মাদক ব্যবসা পরিচালনা করে।



রাইজিংবিডি/খুলনা/২৮ ডিসেম্বর ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ