ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

রংপুরে ২ কিশোরী হত্যা: রিফাতের আদালতে দোষ স্বীকার

নিজস্ব প্রতিবেদক, রংপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৬, ২০ সেপ্টেম্বর ২০২০  
রংপুরে ২ কিশোরী হত্যা: রিফাতের আদালতে দোষ স্বীকার

রংপুর নগরীর মধ্য গণেশপুর এলাকায় দুই কিশোরীকে হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন মাদ্রাসাছাত্র মাহফুজার রহমান রিফাত।

রোববার (২০ সেপ্টেম্বর) বিকেলে রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতের বিচারক দেলোয়ার হোসেনের কাছে জবানবন্দি দেন বলে জানিয়েছেন কোতয়ালি থানার ওসি আব্দুর রশিদ।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে নগরীর গনেশপুর এলাকার একটি ঘর থেকে সুমাইয়া আক্তার মীমের (১৬) লাশ ঝুলানো অবস্থায় এবং তার চাচাতো বোন জান্নাতুল মাওয়ার (১৪) লাশ গলায় ব্লেট দিয়ে কাটা অবস্থায় মেঝেতে পাওয়া যায়। এ ঘটনায় শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে নিহত জান্নাতুল মাওয়ার বাবা থানায় হত্যা মামলা দায়ের করেন। 

পুলিশ নগরীর উত্তর বাবুখা এলাকা থেকে এমদাদুল ইসলামের ছেলে মুলাটোল মদিনাতুল মাদ্রাসার আলিম প্রথম বর্ষের ছাত্র মাহফুজার রহমান রিফাতকে গ্রেপ্তার করে। পুলিশের জিজ্ঞাসাবাদ শেষে আজ বিকেলে তাকে আদালতে নেওয়া তিনি জবানবন্দি দেন।

পুলিশের একটি সূত্র জানায়, পুলিশ জিজ্ঞাসাবাদে জানতে পেরেছে মীমের সঙ্গে রিফাতের প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার রাতে বাড়িতে কেউ না থাকায় জান্নাতুলকে নিয়ে ঘরে ঘুমায় মীম। রাতের কোনো এক সময়ে রিফাত ঘরে প্রবেশ করে মীমের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করে। জান্নাতুল তা দেখে ফেললে রিফাত প্রথমে জান্নাতুলকে গলাকেটে হত্যা করে। পরে মীমকে শ্বাসরোধে হত্যা করে লাশ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে।
 

নজরুল/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ