ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

এমসি কলেজে গণধর্ষণ: তারেক ও মাছুমের ডিএনএ নমুনা সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক, সিলেট  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৩, ৩ অক্টোবর ২০২০   আপডেট: ১৮:১৯, ৩ অক্টোবর ২০২০
এমসি কলেজে গণধর্ষণ: তারেক ও মাছুমের ডিএনএ নমুনা সংগ্রহ

তারেক আহমদ ও মাহফুজুর রহমান মাছুম

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে গণধর্ষণের মামলার এজাহারের ২নং আসামি তারেক আহমদ ও ৬নং আসামি মাহফুজুর রহমান মাছুমের ডিএনএ স্যাম্পল সংগ্রহ করা হয়েছে।

আজ শনিবার (৩ অক্টোবর) দুপুরে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে তাদের নমুনা সংগ্রহ করা হয়। মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফারুক আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন। এ নমুনা তারা ধর্ষণে জড়িত ছিলেন কিনা তা প্রমাণে সহায়তা করবে। এর আগে পুলিশ পাহারায় তাদের হাসপাতালে নিয়ে আসা হয়। এই দুইজন পাঁচদিনের রিমান্ডে রয়েছেন।

গত বৃহস্পতিবার (১ অক্টোবর) মামলার প্রধান আসামি সাইফুর রহমানসহ ছয় আসামির ডিএনএ স্যাম্পল সংগ্রহ করা হয়। এই ছয়জনের মধ্যে এজাহারনামীয় অন্য আসামিরা হলেন, শাহ মাহবুবুর রহমান রনি, অর্জুন লঙ্কর, রবিউল ইসলাম। আর সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার হয়েছেন রাজন মিয়া এবং আইনুদ্দিন। তারা সকলে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

গত ২৫ সেপ্টেম্বর এমসি কলেজ ক্যাম্পাসে বেড়াতে আসা দম্পতির স্বামীকে আটকে রেখে রাত সাড়ে ৯টার দিকে কলেজ ছাত্রাবাসে নববধূকে ধর্ষণ করে কয়েকজন যুবক। এ ঘটনায় ৬ জনের নামোল্লেখসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করেছেন ওই গৃহবধূর স্বামী। 
 

নোমান/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়