ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

অর্থ আত্মসাৎ: রিজেন্টের শাহেদকে গ্রেপ্তার দেখানো হলো চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪১, ১১ অক্টোবর ২০২০   আপডেট: ১৩:৪৩, ১১ অক্টোবর ২০২০
অর্থ আত্মসাৎ: রিজেন্টের শাহেদকে গ্রেপ্তার দেখানো হলো চট্টগ্রামে

চেক ও নগদে প্রায় ৯১ লাখ টাকা আত্মসাৎ এবং প্রতারণার দায়ে রিজেন্টের শাহেদ করিমকে চট্টগ্রামে আনুষ্ঠানিকভাবে গ্রেপ্তার দেখানো হয়েছে।

চট্টগ্রামের ডবলমুরিং থানায় সাইফুদ্দীন মহসীন নামের এক ব্যক্তির দায়ের করা মামলায় পুলিশ শাহেদকে গ্রেপ্তারের আবেদন জানালে রোববার (১১ অক্টোবর) দুপুর সোয়া ১টায় তাকে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিট্রেট আদালতে-৫ হাজির করা হয়। পরে আদালতে শুনানি শেষে আদালত শাহেদ করীমকে চট্টগ্রামের মামলায় আনুষ্ঠানিকভাবে গ্রেপ্তার দেখান।

মামলার তদন্ত কর্মকর্তা ও ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই )মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 
এসআই  মোস্তাফিজুর রহমান জানান, শাহেদের বিরুদ্ধে নগদ ৩২ লাখ টাকা এবং চেকের মাধ্যমে ৫৯ লাখ ২৫ হাজার টাকা আত্মসাৎ করার অভিযোগ এনে গত ১৩ জুলাই ডবলমুরিং থানায় মামলাটি দায়ের করেন চট্টগ্রামের মেগা মোটরর্সের মালিক জিয়া উদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীরের পক্ষে তার চাচাতো ভাই মো. সাইফুদ্দিন মহসীন। ২০১৭ সালের ২২ ফেব্রুয়ারি থেকে ৫ মার্চের মধ্যে মো. শাহেদ টাকাগুলো হাতিয়ে নেন বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

এই মামলায় শাহেদকে গ্রেপ্তার দেখানোর জন্য আদালতে আবেদন করা হয়েছিল। আদালত আজ  রোববার শাহেদকে হাজির করার দিন ধার্য্য করেন। আদালতের আদেশ অনুযায়ী তাকে হাজির করতে গত শনিবার সন্ধ্যায় শাহেদ করিমকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আনা হয়। এরপর দুপুরে তাকে আদালতে হাজির করা হয়।

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়