Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৭ ১৪২৭ ||  ১৭ রজব ১৪৪২

চসিক নির্বাচন: জয়ের ব্যাপারে আশাবাদী আ. লীগ, মাঠ ছাড়বেনা বিএনপি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:০১, ২৭ জানুয়ারি ২০২১  
চসিক নির্বাচন: জয়ের ব্যাপারে আশাবাদী আ. লীগ, মাঠ ছাড়বেনা বিএনপি

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরী। পক্ষান্তরে যে কোন পরিস্থিতিতে শেষ পর্যন্ত মাঠে থাকার ঘোষনা দিয়েছেন বিএনপি মনোনীত প্রার্থী ডা. শাহাদাত হোসেন।

বুধবার সকাল ৮টা থেকে শুরু হচ্ছে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহন।

ভোট গ্রহনের আগমুহুর্তে মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে বিএনপি মনোনীত প্রার্থী ডা, শাহদাত হোসেন সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, একটি অবাধ, নিরপেক্ষ নির্বাচন এবং জনগণের ভোটের প্রতি আগ্রহী করে কেন্দ্রে নেয়ার জন্য আমরা তিনমাস মানুষকে সচেতন করেছি। কিন্তু নির্বাচনের আগ মুহূর্তে বহিরাগত সন্ত্রাসী, মাস্তান ও দলীয় ক্যাডার দিয়ে ভোটকেন্দ্র দখলের পরিকল্পনা এবং আমাদের এজেন্টদের গ্রেপ্তার করে হামলা-মামলা অব্যাহত রেখে ভোট ডাকাতির চেষ্টা করছে।

মঙ্গলবার রাত ১০টা পর্যন্ত বিএনপি’র এজেন্টসহ প্রায় দুই শতাধিক নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ তুলে ডা. শাহদাত বলেন, নির্বাচন যেভাবেই হউক আমরা মাঠ ছেড়ে যাবো না।

এদিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরী মেয়র পদে নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে বলেন. উন্নয়ন, সেবা ও আন্তরিকতার জবাবে চট্টগ্রামবাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে।

বিএনপি’র উদ্দেশ্যে তিনি বলেন, তারা জন রায়কে ভয় পায়, তাই তারা নানা অজুহাতে নির্বাচন বানচাল করতে চায় এবং নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়।

রেজাউল/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়