Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১২ সফর ১৪৪৩

বসুরহাটে অতিরিক্ত ৩০০ পুলিশ মোতায়েন

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ১১ মার্চ ২০২১  
বসুরহাটে অতিরিক্ত ৩০০ পুলিশ মোতায়েন

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর এলাকায় অতিরিক্ত ৩০০ পুলিশ মোতায়েন করা হয়েছে। তাদের সাথে র‌্যাবেরও দুটি টিম রয়েছে।

বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার দিপক জ্যোতি খীসা (প্রশাসন ও অপরাধ) অতিরিক্ত পুলিশ মোতায়েনের সত্যতা নিশ্চিত করেন। 

তিনি জানান, সাধারণ মানুষের শঙ্কা কাটাতে ও তাদের জানমালের নিরাপত্তা দিতে ৩০০ পুলিশ ও র‌্যাবের দুইটি টিম পৌরসভা এলাকায় টহলে রয়েছে। জেলা পুলিশের পাশাপাশি পার্বত্য জেলা রাঙামাটি থেকে পুলিশ আনা হয়েছে। তাদের সঙ্গে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগজ্ঞ সার্কেল) শাহ ইমরান ও জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট রয়েছেন। 

নতুন করে অপ্রীতিকর কোনো ঘটনা যাতে না ঘটে, সেজন্য পুলিশ ও প্রশাসন সতর্ক অবস্থানে রয়েছে। পুলিশ বাদী হয়ে দায়ের করা মামলায় এখন পর্যন্ত ২৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশ সুপার দিপক জ্যোতি খীসা।

এর আগে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার লক্ষে উপজেলা প্রশাসন বুধবার (১০ মার্চ) সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছিল। বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল থেকে ব্যবসায়ীরা একে একে তাদের প্রতিষ্ঠানগুলো খুলেছে। তবে ব্যবসায়ীদের আতংক এখনো কাটেনি।

উল্লেখ‌্য, গত মঙ্গলবার (৯ মার্চ) রাতে উপজেলা আওয়ামী লীগের দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষে আলাউদ্দিন নামে একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হন। এসময় অনেকে আহত হন। তার আগে গত ১৯ ফেব্রুয়ারি উপজেলার চাপরাশিরহাট বাজারে দুই গ্রুপের সংঘর্ষে মুজাক্কির নামে একজন সাংবাদিক নিহত হন।

মাওলা সুজন/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়