Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১০ ১৪২৮ ||  ১৫ সফর ১৪৪৩

ওবায়দুল কাদেরের বাড়ির ফটকে ককটেল নিক্ষেপ, গ্রেপ্তার ১

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ১৭ এপ্রিল ২০২১   আপডেট: ১২:২৯, ১৭ এপ্রিল ২০২১
ওবায়দুল কাদেরের বাড়ির ফটকে ককটেল নিক্ষেপ, গ্রেপ্তার ১

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বাড়ির মূল ফটকে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভার বড় রাজাপুর গ্রামে সেতুমন্ত্রীর বাড়ির মূল ফটকের সামনে এ ঘটনা ঘটে।
এঘটনায় হাসান ইমাম রাসেল নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৭ এপ্রিল) সকালে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন। 

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, রাত সাড়ে ১০টার দিকে কয়েকটি মোটরসাইকেল ও একটি মাইক্রোবাসযোগে একদল দুর্বৃত্ত সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়ির সামনে আসে। এ সময় তারা বাড়ির মূল ফটকের সামনে কয়েকটি ককটেল নিক্ষেপ করে দ্রুত চলে যায়।
ওবায়দুল কাদেরের ছোট ভাই শাহাদাত হোসেন জানান, তিনি তারাবির নামাজ শেষ করে বাড়ির সামনে বসুরহাট-দুধমুখা সড়কের পাশে একটি দোকানে চা খেয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় দুধমুখার দিক থেকে একটি মাইক্রোবাস এবং তার পেছনে দু’টি মোটরসাইকেলযোগে একদল সন্ত্রাসী আসে। তারা বাড়ির সামনে এসে তাকে লক্ষ্য করে চারটি ককটেল নিক্ষেপ করলে একটি বিস্ফোরিত হয়। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা বসুরহাটের দিকে পালিয়ে যায়। তিনি এ ঘটনার জন্য তাদের চলমান রাজনৈতিক প্রতিপক্ষকে দায়ী করেছেন।

ওসি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল জব্দ করা হয়েছে। এ ঘটনায় হাসান ইমাম রাসেল নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ককটেল হামলার ঘটনাটি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

সুজন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়