ঢাকা     শনিবার   ২২ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৮ ১৪২৮ ||  ১৮ জমাদিউস সানি ১৪৪৩

কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে হামলা-অগ্নিসংযোগের অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২১, ২৫ মে ২০২১   আপডেট: ০৩:৫৭, ২৫ মে ২০২১
কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে হামলা-অগ্নিসংযোগের অভিযোগ

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো.জামাল উদ্দিনের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৪ মে) সন্ধ্যার পরে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মুজাফফর ঘাট মাঝি বাড়ি ওরফে জামাল মেম্বারের বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।

ইউপি সদস্য জামাল উদ্দিন (৬২) চরকাঁকড়া ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অনুসারী।

ইউপি সদস্য জামাল উদ্দিন অভিযোগ করে বলেন, আজ সন্ধ্যার পরে পরিবারের পুরুষ কোন সদস্য বাড়িতে ছিল না। এ সময় কাদের মির্জার অনুসারী নাজিম উদ্দিন বাদলের নেতৃত্বে কাঞ্চন, সালাউদ্দিন, সুজন তার বাড়িতে হামলা করে। হামলাকারীরা ইট পাটকেল নিক্ষেপ করে বাসভবনের থাই গ্লাস ভাঙচুর করে এবং বাড়ির সামনের একটি খড়ের গাদায় আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। এ সময় ঘরের মহিলাদেরকেও মারধর করে হামলাকারীরা। তবে এ হামলায় তাদের পরিবারের কোন সদস্য গুরুত্বর আহত হননি বলেও তিনি জানান। তিনি আরো অভিযোগ করেন, কিছু দিন আগেও একই ব্যক্তিদের নেতৃত্বে তার বাড়িতে ককটেল নিক্ষেপ করা হয়।

এ বিষয়ে মির্জা কাদেরের অনুসারী নাজিম উদ্দিন বাদলের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি চরকাঁকড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী। আমাকে হেয় করার জন্য এই ধরনের অভিযোগ করা হয়েছে।’

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইউপি সদস্যের বাড়িতে হামলার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সুজন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়