Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৫ ১৪২৮ ||  ১৮ জিলহজ ১৪৪২

কাদের মির্জার গ্রেপ্তারের দাবিতে কোম্পানীগঞ্জে বিক্ষোভ, অবরোধ

নোয়াখালী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ১২ জুন ২০২১   আপডেট: ১৫:২৪, ১২ জুন ২০২১
কাদের মির্জার গ্রেপ্তারের দাবিতে কোম্পানীগঞ্জে বিক্ষোভ, অবরোধ

মিজানুর রহমান বাদলের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধের চিত্র

সেতুমন্ত্রীর ছোট ভাই ও বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আব্দুল কাদের মির্জার নেতৃত্বে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে বাদলের অনুসারীরা।

শনিবার (১২ জুন) সকাল সাড়ে ১০টা থেকে এ ঘটনায় উপজেলার ৮টি ইউনিয়নে কাদের মির্জার বিচার দাবি করে সড়কে ব্যারিকেড দিয়ে আগুন জ্বালিয়ে বিক্ষোভ মিছিল ও বিক্ষোভ সমাবেশ করা হয়।

এসময় আব্দুল কাদের মির্জার গ্রেপ্তার ও বিচার দাবি করেন বাদলের অনুসারীরা।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, অবরোধে উপজেলার সকল ইউনিয়নের সঙ্গে বসুরহাট শহর বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

উল্লেখ্য, শনিবার (১২ জুন) সকাল ৯টার দিকে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল তার ব্যক্তিগত গাড়িতে করে আ.লীগ নেতা আলালসহ ঢাকা যাচ্ছিলেনন। পথে বসুরহাট বাজারের ইসলামী ব্যাংকের সামনে কাদের মির্জার ৪০-৫০ জন অনুসারী বাদলের গাড়িতে হামলা চালায়।  এসময় তারা বাদলকে এলোপাতাড়ি পেটায়। গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন‌্য তাকে ঢাকা স্থানান্তর করা হয়।

এখবর বাদলের অনুসারীদের মাঝে ছড়িয়ে পড়লে তারা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত বসুরহাট শহরের সঙ্গে উপজেলার বিভিন্ন ইউনিয়নের যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

সুজন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়