ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, অভিযুক্ত যুবক গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২২, ২৩ জুন ২০২১  
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, অভিযুক্ত যুবক গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত ফয়সাল আহম্মেদ

ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মেরে ফেলার হুমকি দেওয়ায় ফয়সাল আহম্মেদ মিনা (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৩ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গতকাল মঙ্গলবার (২২ জুন) গভীর রাতে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত ফয়সাল আহম্মেদ গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া ইউনিয়নের নিজড়া জাঙ্গাল বাজার এলাকার আলমগীর মিনার ছেলে। এর আগে গতকাল মঙ্গলবার (২২ জুন) রাতে গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. মাসুদ রানা বাদী হয়ে মামলা দায়ের করেন।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা গেছে, গত ১৬ জুন বিকাল ৩টায় ফয়সাল আহম্মেদ তার নিজের ফেসবুক আইডি এর মাধ্যমে পোস্ট করে যে, ‘অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে এতদিন দেখা করতে চেয়েছি। যাতে গণভবনে গিয়ে শেখ হাসিনাকে গুলি করে মেরে ফেরবো। শেখ হাসিনার সাথে দেখা করতে না পারলে অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে পারবো না। আমার কোন ক্ষমতা নাই। এজন্য বার বার অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করতে চেয়েছিলাম যাতে যে কোন একজনের কাছ থেকে বন্দুক কেড়ে নিয়ে শেখ হাসিনাকে গুলি করে মেরে ফেলবো। কিন্তু বার বার চেষ্টা করেও পারলাম না। যে দেখা করার সুযোগ পাবো সেদিন মেরে ফেলবো। ইনশাল্লাহ। ’ 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানিয়েছেন, এ বিষয়ে মামলা হয়েছে। পরে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। পুলিশ ফেসবুকে এ ঘটনার সত্যাতা পেয়েছে। গ্রেপ্তারকৃত যুবককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। সংশ্লিষ্ট বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

/বাদল/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়