ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

বিয়ের ৩ দিন আগে দুর্বৃত্তদের এসিডে তরুণী দগ্ধ

কক্সবাজার সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫০, ৬ জুলাই ২০২১   আপডেট: ০৯:৪৬, ৭ জুলাই ২০২১
বিয়ের ৩ দিন আগে দুর্বৃত্তদের এসিডে তরুণী দগ্ধ

হাসপাতালে মেয়ের পাশে বসে চোখের জল ফেলছেন মা নূর আয়েশা

বিয়ের পিঁড়িতে বসার তিন দিন আগে কক্সবাজারে এক তরুণীকে এসিড ছুঁড়ে দগ্ধ করেছে দুর্বৃত্তরা। আগামী শুক্রবার (৯ জুলাই) তার বিয়ের দিন নির্ধারিত আছে।  

মঙ্গলবার (৬ জুলাই) ভোরে ঘরের বাইরে বের হলে তার ওপর এসিড নিক্ষেপ করা হয়। দগ্ধ তৈয়বা বেগম (১৮) রামু উপজেলার দুর্গম গর্জনিয়ার মাঝিরঘাট এলাকার মোজাফ্ফর আহমদের মেয়ে। 

মা নূর আয়েশা রাইজিংবিডিকে বলেন, ‘পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় বাদশা মিয়ার ছেলেরা চেহারা নষ্ট করে দেওয়ার জন্য আমার মেয়ের মুখে এসিড ছুঁড়ে মারে। অনেকদিন আগে আমার ছেলে বাদশা মিয়ার বাড়িতে কাজ করতো। কাজের পাওনা টাকার জন্য গেলে আমার ছেলে উপর ক্ষুব্ধ হয়ে তাকে মারধর করে। সেই তখন থেকে আমার পরিবারের সবাইকে শত্রুর মতো আচরণ করে তারা।’ 

নূর আয়েশা আরও বলেন, 'আগামী শুক্রবার আমার মেয়ের বিয়ের দিন ধার্য আছে। এর আগে আমার মেয়েকে বউ করে না নেওয়ার জন্য হবু শ্বশুরবাড়িতে গিয়ে চাপ দেয় বাদশা মিয়া। তার কথা না শুনে বিয়ের দিন ঠিক করলে আজ ভোরে আমার বাড়ির উঠানে এসে এ কাণ্ড ঘটায়।’

এসিডে দগ্ধ তৈয়বা কক্সবাজার সদর হাসপতালে চিকিৎসাধীন রয়েছেন।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর-রামু সার্কেল) মামুনুর রশিদ, রামু থানার ওসি আনোয়ারুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রামু থানার উপ-পরিদর্শক নাজমুল হক জানান, এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত আছে। 

 

তারেকুর/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়