Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৩ ১৪২৮ ||  ০৯ সফর ১৪৪৩

লকডাউনে বিধিনিষেধ ভঙ্গ করে কাদের মির্জার চা-চক্র

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৬, ২৭ জুলাই ২০২১   আপডেট: ১৩:৪৮, ২৭ জুলাই ২০২১
লকডাউনে বিধিনিষেধ ভঙ্গ করে কাদের মির্জার চা-চক্র

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সরকার ঘোষিত কঠোর লকডাউনের বিধিনিষেধ ভঙ্গ করে বসুরহাট পৌরসভা হলরুমে অনুসারীদের নিয়ে চা-চক্র করেছেন বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র ও সড়ক পরিবহন এবং সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।

সোমবার (২৬ জুলাই) বিকেলে ঘণ্টাব্যাপী আনুমানিক দুই থেকে আড়াইশত অনুসারী নিয়ে বসুরহাট পৌরসভা হলরুমে এ চা-চক্র করেন তিনি।

কাদের মির্জার চা-চক্র অনুষ্ঠানের ৪টি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড হলে স্থানীয় সচেতন মহল ক্ষোভ প্রকাশ করেন। স্থানীয়রা বলছে, তার এ ধরনের কর্মকাণ্ড সরকার ঘোষিত কঠিন লকডাউনকে প্রশ্নবিদ্ধ করেছে এবং এ ধরনের কাজ অনেকেই প্রকাশ্যে করতে উৎসাহিত হবেন।

এ বিষয়ে নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান জানান, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত লকডাউন ভঙ্গ করে   এ ধরনের চা-চক্র করার কোনো সুযোগ নেই। তবে এ বিষয়ে তাকে কেউ অবহিত করেননি বলেও জানান তিনি। এরপর তিনি এ বিষয়ে খোঁজ নেবেন বলেও মন্তব্য করেন।

জানা যায়, চিকিৎসার জন্য বুধবার (২৮ জুলাই) ভোর চারটায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যুক্তরাষ্ট্র যাওয়ার কথা রয়েছে কাদের মির্জার। যুক্তরাষ্ট্রের উদ্দেশে মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ১১টার দিকে বসুরহাট পৌরসভার বাড়ি থেকে ঢাকার উদ্দেশে রওনা করবেন কাদের মির্জা। এ জন্য অনুসারীদের নিয়ে তিনি এ চা-চক্রের আয়োজন করেন।

এ বিষয়ে জানতে আবদুল কাদের মির্জার ফোনে একাধিকবার কল করা হলেও ফোন ব্যস্ত পাওয়া যায়। তাই এ বিষয়ে তার মন্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে সোমবার চা-চক্র অনুষ্ঠানের পর নিজের ফেসবুকে অ্যাকাউন্টে চারটি ছবি পোস্ট করেন কাদের মির্জা লেখেন, আমেরিকা যাওয়ার প্রাক্কালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাদের সঙ্গে চা-চক্রে দিক-নির্দেশনামূলক আলোচনা হয়। কোম্পানীগঞ্জে শান্তি প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধভাবে ধৈর্যশীল হয়ে কাজ করার নির্দেশনা দিই। আসুন, সবাই শান্তশিষ্ট কোম্পানীগঞ্জ প্রতিষ্ঠায় যে যার অবস্থান থেকে সহযোগিতা করি।

সুজন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়