Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

ভোগান্তি বেড়েছে দৌলতদিয়া ফেরি ঘাটে 

রাজবাড়ী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩১, ১ আগস্ট ২০২১  
ভোগান্তি বেড়েছে দৌলতদিয়া ফেরি ঘাটে 

দৌলতদিয়া ফেরি ঘাট

শ্রমিকদের কর্মস্থলে ফিরতে গণপরিবহন চালু হওয়ায় অতিরিক্ত যানবাহন ও যাত্রীর চাপে দক্ষিণবঙ্গের গেটওয়ে খ্যাত দৌলতদিয়া ফেরি ঘাটে ভোগান্তি বেড়েছে।

রোববার (১ আগস্ট) সকাল থেকে দৌলতদিয়া ফেরি ঘাটে যাত্রীবাহী বাস, ট্রাক, ব্যক্তিগত গাড়ি এবং মোটরবাইকে করে যাত্রীরা আসছেন। এতে এলাকায় মানুষের জটলার সৃষ্টি হয়েছে। একই সঙ্গে ভ্যাপসা গরমে দুর্ভোগ পোহাচ্ছে গন্তব্যে ফেরা মানুষগুলো। তবে গত রাত থেকে গণপরিবহন খুলে দেওয়ার ঘোষণায় কিছুটা স্বস্তি ফিরেছে যাত্রীদের মাঝে।

সাতক্ষীরা থেকে আগত ওসমান আলী শেখ জানান, তিনি নারায়ণগঞ্জের একটি গার্মেন্টসে চাকরি করেন। আজ তার সকাল থেকেই তার অফিস। গতকাল যানবাহন না থাকাই বাড়ি থেকে বের হয়েও ফিরে যান বাসায়। তবে আজ গণ পরিবহন খুলে দেওয়াতে তিনি কর্মস্থলে যাচ্ছেন।

প্রায় একই রকম কথা বলেন খুলনা থেকে আগত স্বর্ণা। তিনি বলেন, ‘টিভিতে সকাল থেকেই দেখছিলাম ঘাটে অনেক ভিড়। পরে, আজ যখন শুনলাম বাস চলবে তখন বাসা থেকে রওনা হলাম।’

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডাব্লিউটিসি) দৌলতদিয়া শাখার ব্যবস্থাপক মো. শিহাব উদ্দিন জানান, যাত্রী এবং যানবাহন পারাপারের জন্য দৌলতদিয়ায় ৪টি ঘাটে ১৫টি ফেরি চলাচল করছে। সেই সঙ্গে রাত থেকেই লঞ্চগুলোও চলাচল করছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, পুলিশ বাহিনী সবসময় তৎপর রয়েছে। গতকালের মতো আজ চাপ নেই। এর পরেও ঘাট এলাকায় শৃঙ্খলা বজায় রাখতে যথেষ্ট পুলিশ সদস্য মোতায়েন রয়েছে।

সুকান্ত/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়