ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় নিহত ৬ পরিবারে আর্থিক সহায়তা 

হবিগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৭, ১৭ আগস্ট ২০২১   আপডেট: ২১:০৯, ১৭ আগস্ট ২০২১
সড়ক দুর্ঘটনায় নিহত ৬ পরিবারে আর্থিক সহায়তা 

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ও চালকসহ নিহত ছয়জনের প্রত্যেকের পরিবারকে ২০ হাজার টাকা ও ৩০ কেজি চাল করে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেলে বাড়ি বাড়ি গিয়ে এই সহায়তা দেন চুনারুঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল। এ সময় উপস্থিত ছিলেন শানখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুর রহমান তরফদার সবুজ ও ৮নং ওয়ার্ডের মেম্বার সামছুল হক।

সোমবার (১৬ আগস্ট) জেলা প্রশাসক ইশরাত জাহান দুর্ঘটনার বিষয়টি জানার পর উদ্যোগ নিয়ে সরকারিভাবে এই অনুদান ঘোষণা করেন। এছাড়াও জেলা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারের খবরাখবর নেওয়া হয়।

সোমবার (১৬ আগস্ট) সকাল ৮টায় শায়েস্তাগঞ্জের নছরতপুরে ঢাকা-সিলেট মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত হন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শ্রীবাউর গ্রামের সফর আলীর ছেলে স্বপন মিয়া (২২), আবুল হোসেনের ছেলে চালক আহাদ আলী (৩২), তার স্ত্রী অনুফা আক্তার (২৫), আকবর আলীর স্ত্রী রাহেলা আক্তার (২৫), ফান্ডাইল গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে সোহাগ মিয়া (২৮) ও শায়েস্তাগঞ্জের নিকটবর্তী বরমপুর গ্রামের আনফর উল্লার ছেলে আলা উদ্দিন (২০)। 

নিহতদের মধ্যে পাঁচজন একটি কোম্পানির শ্রমিক। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন রাজিয়া আক্তার (২৮)। তিনি চুনারুঘাট উপজেলার সাদেকপুর গ্রামের বাসিন্দা। তাকে ১০ হাজার টাকা সহায়তা দেওয়া হয়।  
 

মামুন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ