ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কাদের মির্জার সহযোগী অস্ত্রসহ গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ৮ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৩:১২, ৮ সেপ্টেম্বর ২০২১
কাদের মির্জার সহযোগী অস্ত্রসহ গ্রেপ্তার

গ্রেপ্তার রাসেল

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার ঘনিষ্ঠ সহযোগী আলোচিত অস্ত্রধারী সন্ত্রাসী রাসেল (৩০) ও কাদের  মির্্জার প্রতিপক্ষ ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন চৌধুরীকে গ্রেফতার করেছে নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত নজরুল ইসলাম শাহীন (৪৩) উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক। তিনি সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অনুসারী হিসেবে এলাকায় পরিচিত। 

অপরদিকে, গ্রেফতারকৃত শহীদ উল্যাহ ওরফে কেচ্ছা রাসেল (৩০) উপজেলার বসুরহাট পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের করালিয়া এলাকার মৃত সফি উল্যার ছেলে। রাসেল বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারি।

বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে আটককৃতদের নোয়াখালী চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার মুছাপুর ইউনিয়ন থেকে শাহীন চেয়ারম্যানকে ও উপজেলার বসুরহাট পৌরসভার ৩নম্বর ওয়ার্ড থেকে কেচ্ছা রাসেলকে গ্রেফতার করে ডিবি পুলিশ।  কেচ্ছা রাসেলের কাছ থেকে একটি এলজি,একটি পাইপগান ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ। তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় পুলিশের ওপর হামলা ও বিস্ফোরক দ্রব্য আইনে ১৫টি, ডিজিটাল নিরাপত্তা আইনে ২ টি, ডাকাতি দস্যুতা ৩ টি, ১ টি চুরি সহ মোট ২৩টি মামলা রয়েছে। শাহিনের বিরুদ্ধে থানায় ৫ টি মামলা রয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম দুই আসামিকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। 

তিনি জানান,গ্রেফতারকৃত আসামিদের বুধবার দুপুরে নোয়াখালী চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

 নোয়াখালী/ মাওলা/ এমএম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়