ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নোয়াখালীতে আ.লীগের রাজনীতির গুণগত পরিবর্তন হয়নি: কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৮, ৩০ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:০৪, ৩০ সেপ্টেম্বর ২০২১
নোয়াখালীতে আ.লীগের রাজনীতির গুণগত পরিবর্তন হয়নি: কাদের মির্জা

আবদুল কাদের মির্জা । ছবি: সংগৃহীত

ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাট পৌরসভা মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, জেলা আওয়ামী লীগের নব ঘোষিত কমিটি বানরের পিঠা ভাগ।নোয়াখালীতে আওয়ামী লীগের রাজনীতির গুণগত পরিবর্তন হয়নি এ কমিটির মাধ্যমে।এ কমিটি হচ্ছে অপরাজনীতির আরও একটা চমক। আমরা এ কমিটির পক্ষেও নেই, বিরুদ্ধেও নেই।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে ফেসবুক লাইভে তিনি এ কথা বলেন।

উল্লেখ্য, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটিতে রাখা হয়নি কাদের মির্জাকে। অধ্যক্ষ খায়রুল আনাম সেলিমকে আহ্বায়ক করে জেলা আওয়ামী লীগের ৮৭ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণার পর দুপুর সাড়ে ১২টার দিকে ফেসবুক লাইভে আসেন কাদের মির্জা। তিনি বলেন, আমি পৌরসভার মেয়র। আমার সবকিছু করার ক্ষমতা আছে জনস্বার্থে। আজকে কি চলছে, কোম্পানীগঞ্জে ত্রাসের রাজত্ব কায়েম করছে?

কাদের মির্জা বলেন, এখন আর রাজনীতির প্রতি মোহ নেই। ওবায়দুল কাদেরের মতো  নেতাদের নেতৃত্বে রাজনীতি করার আর কোনো সুযোগ আছে বলে আমি মনে করি না।  তারপরও বঙ্গবন্ধুকে ভালোবাসি। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে আমি ভালোবাসি। আজকে শেখ হাসিনা দেশে-বিদেশে সমাদৃত। এ অপশক্তির কারণে আজকে নেত্রীর সমস্ত অর্জন নষ্ট হচ্ছে।

তিনি বলেন, আজকে কত অপমান। পুলিশ আমার গায়ের ওপর হাত দিয়েছে, বিচার পাইনি। আমার ছেলেদেরকে নিয়ে মারধর করে সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় জড়িয়ে দিচ্ছে। ওবায়দুল কাদের বলেছে আমি দেখছি, আজকে দুই মাস পেরিয়ে গেছে। এ মিথ্যাবাদী নেতা কোনো কিছু করেনি।

সুজন/এসবি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়