ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

৫০০ মোটরসাইকেল নিয়ে আওয়ামী লীগ প্রার্থীর শোডাউন

জয়পুরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৩, ১৫ অক্টোবর ২০২১   আপডেট: ০৯:৪৫, ১৫ অক্টোবর ২০২১
৫০০ মোটরসাইকেল নিয়ে আওয়ামী লীগ প্রার্থীর শোডাউন

জয়পুরহাট সদর উপজেলার ভাদসা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউন দিয়েছেন চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীন। এসময় তিনি ইউনিয়নের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময়ও করেছেন।

বৃহস্পতিবার  (১৪ অক্টোবর) বিকেলে সদর উপজেলার দূর্গাদহ বাজার থেকে এ শোডাউন শুরু হয়। পরে মোটরসাইকেলগুলো বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

স্থানীয় ও দলীয় সূত্র জানায়, জয়পুরহাট সদর  উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও উপজেলাজুড়ে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক তোড়জোড় শুরু হয়েছে। তারা বিভিন্নভাবে নির্বাচনি প্রচার শুরু করেছেন। রঙিন পোস্টার এবং ফেস্টুন লাগিয়ে একাধিক সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন। তাদের মধ্যে ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীনও আছেন। ভাদসা ইউনিয়নবাসীকে প্রার্থিতার জানান দিতেই তিনি বিশাল এ শোডাউনের আয়োজন করেন।

ভাদসা ইউপি চেয়ারম্যান প্রার্থী সরোয়ার হোসেন স্বাধীন বলেন, ‘আমি এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। এলাকার রাস্তাঘাট উন্নয়নসহ মাদক, সন্ত্রাস, এবং বাল্য বিয়ে নির্মূল করার চেষ্টা করে যাচ্ছি।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার  উন্নয়নের  বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁচ্ছে দিয়েছি।  গতবছর আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে আমি নির্বাচিত হই। এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। আমার বিশ্বাস এবারো আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাবো। মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়লাভ করবো।’ 

শামীম/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ