ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পুলিশের কাছ থেকে পালানোর সময় যুবকের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৭, ৯ নভেম্বর ২০২১  
পুলিশের কাছ থেকে পালানোর সময় যুবকের মৃত্যু

নরসিংদীতে পুলিশকে ছুরিকাঘাত করে পালানোর সময় নদীর পানিতে ডুবে সুজন সাহা (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশের এক এসআই ও এক কনস্টেবল আহত হয়েছেন। 

মঙ্গলবার (০৯ নভেম্বর) সদর উপজেলার হাজীপুর এলাকায় এ ঘটনা ঘটে।  মারা যাওয়া সুজন সাহা হাজিপুর এলাকার অজিত সাহার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সুজন সাহার বিরুদ্ধে থানায় ১০টির বেশি মামলা ছিল। এর মধ্যে তিন মামলার তিনি পরোয়ানাভুক্ত আসামি ছিলেন। মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে হাজিপুর এলাকার একটি চানাচুর ফ্যাক্টরি থেকে সুজন সাহাকে গ্রেপ্তার  করে পুলিশ। এক হাতে হাতকড়া লাগানোর পর সুজন সাহা পকেট থেকে ছুরি বের করে দুই পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পালাতে গিয়ে তিনি নদীতে ঝাঁপ দেন। কিন্তু নদী পার হওয়ার আগেই তিনি মারা যান। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, হাজিপুরের হাড়িধোয়া নদী থেকে সুজন সাহা নামে এক আসামিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। নদী পার হওয়ার সময় সে কোনো কিছুতে আটকে গিয়ে আর নদী পার হতে পারেনি। তার বিরুদ্ধে চুরি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। 

নিহতের লাশ নদী থেকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার ছুরির আঘাতে নরসিংদী সদর থানার একজন এসআই এবং একজন কনস্টেবল আহত হয়েছে।  

মাহমুদ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ