ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভুল হতে পারে: মেয়র জাহাঙ্গীর আলম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৬, ২০ নভেম্বর ২০২১   আপডেট: ১৪:৪০, ২০ নভেম্বর ২০২১
ভুল হতে পারে: মেয়র জাহাঙ্গীর আলম

গাজীপুর সিটি করপোরেশন মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, প্রধানমন্ত্রীর কাছে সঠিক তথ‌্য গেলে আমি ন‌্যায় বিচার পেতাম। আমার ভুল হতে পারে, কিন্তু কোনো অন‌্যায় বা পাপের সঙ্গে আমি জড়িত না। 

শনিবার (২০ নভেম্বর) দুপুরে বাসা থেকে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মেয়র বলেন, ‘আমার বিষয়ে প্রধানমন্ত্রীর কাছে আংশিক তথ‌্য দেওয়া হয়েছে, পূর্ণাঙ্গ তথ‌্য দেওয়া হয়নি। আমি আওয়ামী লীগের কাছে সময় চেয়েছিলাম আমার কথা বলার জন‌্য। আমি যদি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে কথাগুলো বলতে পারতাম তাহলে তিনি সঠিক বিষয়টা জানতে পারতেন।’  

তিনি বলেন, ‘মেয়র হিসেবে আমি আমার নিজের কাজটা করেছি। আমাকে বহিষ্কার করে আমার এবং আমার পরিবারের অস্তিত্বে মাঝে আঘাত দেওয়া হয়েছে। এই বিষয়টা আমি মানসিকভাবে মেনে নিতে পারছি না। প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন করি, আমার ভুল হতে পারে। ভুলের জন‌্য ক্ষমা চাই।’  

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলমের এক অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়। সেই অডিওতে বাংলাদেশের মুক্তিযুদ্ধের ৩০ লক্ষ শহীদ এবং বাংলাদেশের প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমানের ভূমিকা নিয়ে তাকে কটু মন্তব্য করতে শোনা যায়।

অডিওটি সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ার পর গাজীপুরে আওয়ামী লীগ এবং সেখানকার সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে গত ১৯ নভেম্বর আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির সভায় জাহাঙ্গীর আলমকে আজীবন আওয়ামী লীগে থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত হয়।

আরও পড়ুন: ক্ষমা চেয়ে বহিষ্কারের বিষয়টি বিবেচনার আকুতি জাহাঙ্গীরের

কান্নায় ভেঙে পড়লেন মেয়র জাহাঙ্গীর আলম

গাজীপুর মেয়রের বাসায় সংবাদকর্মীর ভিড়, নেই নেতাকর্মী 

জাহাঙ্গীরের মেয়র পদও নড়বড়ে

রেজাউল/ইভা  

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়