ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

কাউন্সিলর সোহেলের জন্য কাঁদছে মানুষ, ময়নাতদন্ত সম্পন্ন

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৮, ২৩ নভেম্বর ২০২১   আপডেট: ১৪:১৮, ২৩ নভেম্বর ২০২১
কাউন্সিলর সোহেলের জন্য কাঁদছে মানুষ, ময়নাতদন্ত সম্পন্ন

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল (৫০) ও আওয়ামী লীগ কর্মী হরিপদ সাহার (৫৫) ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। 

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  সকাল ১১টার দিকে সোহেলের লাশ নগরীর পাথরিয়াপাড়া পানুয়া খানকা জামে মসজিদ প্রাঙ্গনে নিয়ে যাওয়া হয়। এ সময় তাকে এক নজর দেখতে মানুষের ঢল নামে।

জানা গেছে, বাদ জোহর কাউন্সিলর সোহেলের জানাযা পাথরিয়াপাড়া ঈদগাঁ মাঠে অনুষ্ঠিত হবে। এরপর স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হবে। আর হরিপদ সাহার সৎকার হবে টিক্কারচর শ্মশানে।

সরেজমিনে পাথরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে কাউন্সিলর কার্যালয়ের সামনে গিয়ে দেখা যায়, ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশের সদস্যরা। এলাকার শত শত মানুষ সোহেলের জন্য বিলাপ করছেন। 

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ হাসান বলেন, ‘এলাকার গরীব-দুঃখী মানুষের বন্ধু ছিলেন কাউন্সিলর সোহেল। তিনি সব সময় ন্যায় বিচার করতেন। কখনো অন্যায়কে মেনে নিতেন না। তার এমন মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছি না। আমরা খুনিদের ফাঁসি চাই।’

পান্না বেগম নামে এক নারী বলেন, ‘কাউন্সিলর ছিলেন আমাদের অভিভাবক। তার এমন মৃত্যুতে আমরা অভিভাবকহীন হয়ে পড়েছি। খুনিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।’

প্রসঙ্গত, সোমবার বিকেল ৪টার দিকে নগরীর পাথরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে কাউন্সিলর কার্যালয়ে সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে নিহত সোহেল ও হরিপদ। কাউন্সিলর সোহেলকে ৯টি গুলি করে ঘাতকরা। ওই ঘটনায় গুলিবিদ্ধ ৬ জন কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কাউন্সিলর সোহেল কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। 

এদিকে হামলার ওই ঘটনায় থানায় এখনো মামলা হয়নি। এমনকি ওই ঘটনায় জড়িত কাউকে আটক বা গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার বলেন, ময়নাতদন্ত শেষে দু'জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছি। আশা করছি দ্রুত ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করা সম্ভব হবে।

আরো পড়ুন: কাউন্সিলরসহ ২ জনকে গুলি করে হত্যা

কাউন্সিলর সোহেলকে ৯টি গুলি করে ঘাতকরা, পরিস্থিতি থমথমে 

আবদুর রহমান/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়