ঢাকা     শনিবার   ২৯ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৫ ১৪২৮ ||  ২৪ জমাদিউস সানি ১৪৪৩

রংপুরে ট্রাকের ধাক্কায় নারীসহ নিহত ৪

রংপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৭, ২৭ নভেম্বর ২০২১   আপডেট: ০১:২৩, ২৮ নভেম্বর ২০২১
রংপুরে ট্রাকের ধাক্কায় নারীসহ নিহত ৪

রংপুরের তারাগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় তিন নারী শ্রমিকসহ চার জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরও দুই জন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

শনিবার (২৭ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে উপজেলার ঘোনিরামপুর এলাকায় ব্রাদার্স কোল্ড স্টোরেজ সংলগ্ন রংপুর-সৈয়দপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। আহতদের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহতদের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কাটগাড়ী আদর্শপাড়া গ্রামের মমতা বেগম (৩২) ও লাভলি বেগম (৩৫) এবং তারাগঞ্জের ইকরচালী বাছুরবান্ধা গ্রামের  সাথী বেগম (৩০) । নিহত ভ্যানচালকের নাম পরিচয় জানা যায়নি। নিহত তিন নারী স্থানীয় একটি জুতার কারখানায় কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় ব্যাটারিচালিত যাত্রীবাহি একটি ভ্যানে করে ছয়জন ফিরছিলেন। ভ্যানটি উপজেলার ঘোনিরামপুর ব্রাদার্স কোল্ড স্টোরেজের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যান চালক ও দুই নারীর মৃত্যু হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাথী বেগম মারা যান।

তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুন্নবী প্রধান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘নিহত চারজনের মধ্যে শুধু ভ্যানচালকের নাম পরিচয় জানা যায়নি। বাকি তিনজনের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। ঘটনার পরপরই ট্রাক নিয়ে চালক পালিয়ে যান।

আমিরুল/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়